Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

স্পেনের লাল নদীর রহস্য! অন্যান্য

RedRiverjpg_2016-08-31_17:03:37.jpg

স্পেনের নের্ভা শহরে আন্দুলুসিয়ার সিয়েরা ডি হুয়েল্ভা পর্বত থেকে উৎপত্তি হয়েছে লাল নদীর। নদীটি বয়ে চলেছে দেশটির দক্ষিণ-পশ্চিম দিকে। প্রায় পাঁচ হাজার বছর ধরে, তামা, সোনা , রূপা এবং অন্যান্য খনিজ লোহা দ্রবীভূত হয়ে নদীটিকে একটি অদ্ভুত লালচে রঙ...

বিস্তারিত

সিগারেট তৈরির চাঞ্চল্যকর তথ্য ফাঁস অন্যান্য

Cegaretjpg_2016-08-30_15:03:12.jpg

সিগারেটের মধ্যে কি থাকে জানেন? যাই হোক, ধূমপান যারা করেন তারা এক কথায় বলবেন, তামাক পাতা সুন্দর করে কেটে পরিশোধন করার পর তার সঙ্গে আনুষঙ্গিক কয়েকটি উপাদান মিশিয়ে কাগজে মোড়ানো সিলিন্ডারের ভেতরে ভরে সিগারেট তৈরি করা হয়।  

কিন্তু আপনি...

বিস্তারিত

সঙ্গীর মৃত্যু: রেললাইন আটকে দিল হাতির দল অন্যান্য

Elijpg_2016-08-27_13:54:30.jpg

ভারতের পশ্চিমবঙ্গের বাঁকুড়া জেলার বিষ্ণুপুর পাঞ্চেৎ এলাকায় একটি হাতির দল আটকে দিল “পুরুলিয়া এক্সপ্রেস” নামক ট্রেনকে। সেই ট্রেনের ধাক্কায় (খড়গপুর-আদ্রা ৫৮৬০১) মৃত্যু হয়েছে দুটি হস্তী শাবক ও একটি পূর্ণবয়স্ক হাতির।

এতেই ক্ষেপে যায়...

বিস্তারিত

নগ্ন হয়ে সাঁতার কাটতে গিয়ে বড়শিতে গেঁথে গেল পুরুষাঙ্গ! অন্যান্য

Nudistswimmingjpg_2016-08-24_15:19:55.jpg

উলঙ্গ হয়ে সাঁতার কাটতে নেমেছিলেন হারবার্ট ফেন্ট। ডুব দিয়েছিলেন লেকের গভীরে। হঠাৎ পুরুষাঙ্গে তীব্র ব্যথা। ব্যাপারটা কি? হারবার্ট তাকালেন নিজের যৌনাঙ্গের দিকে। যা দেখলেন তাতে ভয়ে শিউরে উঠলেন। বড়সড় একটি বড়শি গেঁথে রয়েছে তার পুরুষাঙ্গে! কোনো...

বিস্তারিত

যেখানে পুরুষের জুতা ধোয়া পানি খান নারীরা অন্যান্য

Womenjpg_2016-08-24_14:21:53.jpg

পুরুষের জুতা ধোয়া পানিতে যেন কোনো সুখ লেখা আছে! দক্ষিণ রাজস্থানের ছোট্ট একটা গ্রাম। নাম ভিলওয়ারা। এখানেই আছে বাঙ্কায়া মাতার মন্দির। এই মন্দিরে গেলেই দেখা যাবে পুরুষের জুতা মুখে করে পানি খাচ্ছেন মেয়েরা।

এই মন্দিরে খুব সাধারণ দৃশ্য এটা।...

বিস্তারিত