Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

গফরগাঁও এর এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ গাজীপুর

Murderjpg_2022-11-11_00:41:03.jpg

গাজীপুরে জেলার শ্রীপুরের রাজাবাড়ি ইউনিয়নের সাটিয়াবাড়ি এলাকায় এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাত ১টায় হাসপাতালে নেওয়ার পথে ওই যুবকের মৃত্যু হয়। এর আগে ওই দিন রাত ৯টার দিকে তাকে পেটানো হয়।

নিহত যুবকের নাম মো....

বিস্তারিত

একযুগ ধরে শিকল বন্দি শ্রীপুরের কায়সার হামিদ গাজীপুর

GazipurNewsjpg_2022-10-27_00:19:12.jpg

বাবা-মা আদরের সন্তানের নাম রেখেছিলেন দেশ সেরা ফুটবলার কায়সার হামিদের নামে। স্বপ্ন ছিলো নামের সাথে সুবিচার করে সন্তানও একদিন দেশ সেরা হবে। কিন্তু বিধির বিধান না যায় খন্ডন। আড়াই বছর বয়সেই বাবা-মা জেনে যান তাদের সন্তানের আচরন স্বাভাবিক নয়। তারপর...

বিস্তারিত

বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন গাজীপুর

GazipurChairmanjpg_2022-10-23_08:35:22.jpg

জিসিসির বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরকে সাথে নিয়ে গাজীপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোতাহার হোসেন মোল্লার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করায় সাথে যাওয়া জেলা পরিষদের সদস্য ও আওয়মাীলীগ নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। নবনির্বাচিত...

বিস্তারিত

প্রাইভেটকারে মিললো শিক্ষক দম্পতির মরদেহ গাজীপুর

GazipurLashjpg_2022-08-18_14:07:23.jpg

গাজীপুর সিটির দক্ষিণ খাইলকৈর বগারটেক এলাকা থেকে নিখোঁজ শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোরে একটি প্রাইভেটকারের ভেতর থেকে তাদের উদ্ধার করা হয়।

নিহত দুজন হলেন- টঙ্গীর শহীদ স্মৃতি স্কুলের প্রধান শিক্ষক...

বিস্তারিত

নিখোঁজের ৬দিনেও উদ্ধার হয়নি কালিয়াকৈরের বিকাশ ব্যবসায়ী গাজীপুর

GazipurKidnapjpg_2021-12-14_23:56:54.jpg

মা’কে বাসে উঠিয়ে দিয়ে আর বাসায় ফিরে আসেননি গাজীপুরের বিকাশ ব্যবসায়ী দেলোয়ার হোসেন।নিখোঁজের ৬দিন পার হলেও উদ্ধার করতে পারেনি পুলিশ।পরিবারের ধারনা দেলোয়ারকে অপহরণ করা হয়েছে।এদিকে, ক্যামেরার সামনে কথা বলতে রাজি হচ্ছে না পুলিশ।

কালিয়াকৈর...

বিস্তারিত