Opu Hasnat

আজ ২০ জুলাই শনিবার ২০২৪,

কুকুরের আক্রমন থেকে বাঁচতে গিয়ে দূর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু! নেত্রকোনা

কুকুরের আক্রমন থেকে বাঁচতে গিয়ে দূর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু!

নেত্রকোনার দুর্গাপুরে কুকুরের আক্রমন থেকে পালাতে গিয়ে দুর্ঘটনায় আব্দুর রাজ্জাক (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ৩ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত আটটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক বাবুল মিয়া। আব্দুর রাজ্জাক পৌরশহরের চকলেঙ্গুরা এলাকার রজব আলীর ছেলে। সে দুর্গাপুর বাজারের ফলব্যবসায়ী ছিলেন। 

নিহতের পরিবার জানায়, সোমবার (১৮ সেপ্টেম্বর) সদর ইউনিয়নের কালিকাপুর সড়কে দুর্ঘটনায় আহত হয়েছিলেন আব্দুর রাজ্জাক। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তিনদিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার রাতে মৃত্যুবরণ করেন। 

মোটরসাইকেল চালক বাবুল মিয়া বলেন, মোটরসাইকেলে দুইজন বাড়ি ফিরছিলাম, পথে কালিকাপুর সড়কে হঠাৎ একটি কুকুর মোটরসাইকেলের পিছনে তাড়া শুরু করলে বাঁচতে গিয়েই এই দূর্ঘটনা ঘটে। এই পাগল কুকুরের কারণে এর আগেও বহু মানুষ দূর্ঘটনার স্বীকার হয়েছেন, এর একটা বিহিত করা প্রয়েজন।

নিহতের ছোট ভাই রমজান মিয়া বলেন, হাসপাতাল থেকে মরদেহ বাড়ি আনা হলে আজ বাদ জুম্মা জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। তিনি দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।