Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে স্বামীর হাতে স্ত্রী খুন ও চালককে হত্যা করে ভ্যান ছিনতাই রাজবাড়ী

রাজবাড়ীতে স্বামীর হাতে স্ত্রী খুন ও চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

রাজবাড়ী জেলার কালুখালীতে স্বামীর হাতে স্ত্রী রাশিদা বেগম (২৮) খুন ও পাংশায় ভ্যান চালক শিশু হাসিব (১৩) কে হত্যা করে ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। 

নিহত রাশিদা বেগম কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কোমরপুর গ্রামের মৃত জনাব শেখের মেয়ে ও আব্দুল মন্ডলের স্ত্রী এবং হাসিব পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের খালকুলা গ্রামের হামিদুল ইসলামের ছেলে। 
বুধবার (৭ জুন) সকালে রাশিদা বেগমের মরদেহ তার নিজ বসত ঘর থেকে কালুখালী থানা পুলিশ ও হাসিবের মরদেহ বাবুপাড়া ইউনিয়নের জয়রামপুর মাঠ থেকে  পাংশা থানা পুলিশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, কালুখালী উপজেলার কোমড়পুর গ্রামে গৃহবধু রাশিদা বেগমকে মঙ্গলবার দিবাগত রাত ১২টার সময় নিজ ঘরে ইট দিয়ে মাথা ও মুখ মন্ডল থেতলিয়ে হত্যা করে তারই স্বামী আব্দুল মন্ডল। হত্যাকান্ডের পর তার স্বামী পালিয়ে যায়। নিহত রাশিদা বেগমের তিনটি শিশু সন্তান রয়েছে।

কালুখালী থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের পর মরদেহ উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পলাতক ঘাতক স্বামীকে আটকে অভিযান চলছে। 

অপরদিকে, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান বলেন, নিখোঁজের দুই দিন পর ভ্যান চালক হাসিবের মরদেহ বাবুপাড়া এলাকার একটি কৃষি জমি থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনে অভিযান চলমান আছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে।