Opu Hasnat

আজ ১৯ জুন বুধবার ২০২৪,

দূর্দান্ত সব অফার নিয়ে এলো স্যামসাংয়ের ঈদ ক্যাম্পেইন ‘জমজমাট খুশির হাট’ তথ্য ও প্রযুক্তি

দূর্দান্ত সব অফার নিয়ে এলো স্যামসাংয়ের ঈদ ক্যাম্পেইন ‘জমজমাট খুশির হাট’

আসন্ন ঈদ-উল-আযহার আনন্দকে আরো বাড়িয়ে তুলতে গ্রাহকদের জন্য দূর্দান্ত সব অফার নিয়ে এসেছে শীর্ষ অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড স্যামসাংয়ের বিশেষ ঈদ ক্যাম্পেইন - জমজমাট খুশির হাট! আকর্ষণীয় ডিসকাউন্ট, ক্যাশব্যাক, গিফট বক্স এবং এক্সচেঞ্জ অফার-সহ নানা সুবিধা দিয়ে গ্রাহকদের ঈদের প্রস্তুতিকে আরো সুন্দর করে তুলতে চালু হওয়া ক্যাম্পেইনটি চলবে ৩০ জুন পর্যন্ত। 

জমজমাট খুশির হাট ক্যাম্পেইনের আওতায় স্যামসাংয়ের বিভিন্ন মডেলের ফ্রিজ, টেলিভিশন, এবং ওয়াশিং মেশিন কিনে গ্রাহকরা চমৎকার অফারগুলো উপভোগ করতে পারবেন। ক্রেতারা রেফ্রিজারেটর, টেলিভিশন এবং ওয়াশিং মেশিনের নির্ধারিত মডেল ক্রয়ে যথাক্রমে ৯ হাজার, ১১ হাজার এবং ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পেতে পারেন৷ এক্সচেঞ্জ অফারে স্যামসাং ফ্রিজে ২৩ হাজার, টেলিভিশনে ২০ হাজার এবং ওয়াশিং মেশিনে সাড়ে ৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ সুবিধা থাকছে। চলতি অফারে স্যামসাংয়ের অন্যতম জনপ্রিয় ৭০০ লিটারের RS72 সাইড বাই সাইড রেফ্রিজারেটরের দাম ১ লক্ষ ৭৫ হাজার ৯ শ’ থেকে কমে মাত্র ১ লক্ষ ৪৯ হাজার টাকায় এবং ওয়াশিং মেশিন মডেল (WA13J5)-এর দাম ৬৩ হাজার ৯ শত টাকা থেকে কমে মাত্র ৫৫ হাজার ৯ শত টাকায় নেমে এসেছে। সেই সাথে, স্যামসাংয়ের ৪৩-ইঞ্চি BU8000 টেলিভিশনের ক্রেতাদের জন্যও থাকছে ১১ হাজার টাকার আকর্ষণীয় মূল্যছাড়।

রেফ্রিজারেটর ক্রেতারা ক্যাম্পেইনের আওতায় ৮ আইটেমের ফুড স্টোরেজ বক্স এবং সুদৃশ্য পানির গ্যালন সম্বলিত একটি চমৎকার গিফট বক্স উপহার পাচ্ছেন।  ক্যাম্পেইন চলাকালীন, স্যামসাং কোনো চার্জ ছাড়াই হোম ডেলিভারি, ইন্সটলেশন এবং হোম সার্ভিস সুবিধা দিচ্ছে। সেই সাথে থাকছে নির্ধারিত মডেলের অ্যাপ্লায়েন্সে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা, সুতরাং নিজ সুবিধামত কিস্তিতে অর্থ প্রদানের সুযোগ চাইলে সামস্যাংয়ের সেরা মানের অ্যাপ্ল্যায়েন্স কেনার এটিই সেরা সুযোগ!

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্স বিভাগের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “ঈদ-উল-আযহাকে সামনে রেখে নতুন এই ক্যাম্পেইন নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, গ্রাহকরা স্যামসাংয়ের এই আকর্ষণীয় অফারগুলো উপভোগ করবেন এবং প্রযুক্তি ক্ষেত্রে স্যামসাংয়ের প্রতিশ্রুত বিশ্বমানের উদ্ভাবনী অভিজ্ঞতা লাভ করবেন”।

আগ্রহী গ্রাহকরা দেশজুড়ে স্যামসাংয়ের অনুমোদিত বিক্রয়কেন্দ্র সমূহ থেকে অথবা অনলাইনে অর্ডারের মাধ্যমে পছন্দসই স্যামসাং রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, এয়ার কন্ডিশনার, এবং এয়ার পিউরিফায়ার কিনতে পারবেন ।