Opu Hasnat

আজ ১৬ জুন রবিবার ২০২৪,

মোংলা কাস্টমস্ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে খতমে কোরান ও দোয়া খুলনা

মোংলা কাস্টমস্ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে খতমে কোরান  ও দোয়া

বুধবার (২৯ মার্চ ২০২৩) মোংলা কাস্টমস্ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে খতমে কোরান, দোয়া ও ইফতার মাহফিল অত্র এসোসিয়েশনের সিএন্ডএফ টাওয়ার, ১৯৮, এম.এ. বারী সড়ক, সোনাডাঙ্গাস্থ প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি জনাব মোঃ সুলতান হোসেন খান। 

সভায় খুলনার মেয়র তালুকদার আবদুল খালেক, খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি কাজী আমিনুল হক ও পরিচালকবৃন্দ, মোংলা কাস্টম হাউসের কমিশনার মোহাম্মদ নেয়াজুর রহমান, যুগ্ম কমিশনার ও সহকারী কমিশনারবৃন্দ, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী সহ কর্মকর্তাবৃন্দ এবং মোংলা কাস্টমস্ এজেন্টস্ এসোসিয়েশনের নেতৃবৃন্দ, উপদেষ্টা মন্ডলী ও সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও বিভিন্ন এসোসিয়েশনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত হন।

উক্ত মিলাদ মাহ্ফিল, খতমে কোরান এবং দোয়া অনুষ্ঠানে এসোসিয়েশনের এ যাবৎ প্রয়াতঃ সম্মানিত সদস্যবৃন্দ এবং নেতৃবৃন্দের রুহের মাগফিরাতের জন্য মহান আল্লাহ্র নিকট আকুতি জানিয়ে মোনাজাত করা হয়। ইহা ছাড়াও এসোসিয়েশনের সদস্যবৃন্দের সর্বাঙ্গীন উন্নতি ও উত্তোরোত্তর সমৃদ্ধির জন্য এবং দেশের অগ্রগতির জন্য বিশেষ ভাবে দোয়া অনুষ্ঠিত হয়।