Opu Hasnat

আজ ৫ ফেব্রুয়ারী রবিবার ২০২৩,

ব্রেকিং নিউজ

সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ নীলফামারী

সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নীলফামারীর সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল তিনটায় শহরের নয়াবাজারস্থ কলেজ প্রাঙ্গণে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক।

বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন,পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও বিশিষ্ট সমাজসেবক হানিফা খাতুন।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌর কাউন্সিলর কাজী মো. মনোয়ার হোসেন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন নীলফামারী জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান লিটন, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ্ব মো. রশিদুল হক সরকার, অভিভাবক সদস্য মো. সাহিদুল ইসলাম বাদল, পার্বতীপুর উপজেলার সুরভী কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু, সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রমূখ।

পরে প্রধান অতিথি নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মমতাজুল হক প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন কলেজের জ্যেষ্ঠ প্রভাষক সুলতানা নাসরিন ও সিনিয়র শিক্ষক নাছিম রেজা শাহ।

অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, জনপ্রতিনিধি, আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, অত্র কলেজের শিক্ষক-শিক্ষিকা,শিক্ষার্থী ও বিপুল সংখ্যক অভিভাবক উপস্থিত ছিলেন।

কলেজ সংশ্লিষ্ট সূত্র জানায়, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১১ টি ইভেন্টে শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন কলেজের সহকারী শিক্ষক(শারীরিক শিক্ষা) মারুফা আকতার।

সবশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে। এতে কলেজের শিক্ষার্থীরা নৃত্য ও সংগীত পরিবেশন করে।