Opu Hasnat

আজ ৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার ২০২৩,

ব্রেকিং নিউজ

উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগ

রাজবাড়ীতে অসহায় ১৬ শ নারীকে কম্বল ও চিকিৎসা সেবা প্রদান রাজবাড়ী

রাজবাড়ীতে অসহায় ১৬ শ নারীকে কম্বল ও চিকিৎসা সেবা প্রদান

দেশের সব চেয়ে বড় যৌনপল্লি রাজবাড়ীর দৌলতদিয়া পূর্বপাড়ায় অসহায় ১৬ শ নারীকে কম্বল ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারী) দুপুরে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্বপাড়া এলাকায় অসহায় নারীদের হাতে কম্বল বিতরন ও ফ্রি চিকিৎসা সেবা আয়োজন করেন উত্তরন ফাউন্ডেশন।

কম্বল বিতরন ও ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্বোধন করেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার দাস, উত্তরন ফাউন্ডেশনের সদস্য তানিয়া হক শোভা, পূর্বপাড়ার অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম উপস্থিত ছিলেন।

এ সময় দেশের সব চেয়ে বড় যৌনপল্লি রাজবাড়ীর দৌলতদিয়া পূর্বপাড়ায় অসহায় ১৬ শত নারীকে কম্বল তুলে দেন আগত অতিথিরা। পরে ঢাকার বিভিন্ন হাসপাতাল থেকে আগত দশ সদস্যের একটি টিম দিন ব্যপী চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরন করেন।

কম্বল বিতরন শেষে উত্তরন ফাউন্ডেশনের সদস্য তানিয়া হক শোভা বলেন, উত্তরন ফাউন্ডেশন সব সময় অসহায়, পিছিয়ে পড়া, বেদে, যৌনকর্মী ও তৃতীয় লিঙ্গের মানুষের জীবনযাত্রা উন্নয়নে কাজ করে যাচ্ছে। আামীতেও এর ধারা অব্যাহত থাকবে।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, উত্তরন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি স্যার অসহায়, বেদে, যৌনকর্মী ও তৃতীয় লিঙ্গের মানুষের জন্য কাজ করছে। স্যার একজন মানবিক মানুষ, হৃদয়বান মানুষ। তিনি করোনা মহামারিতে এদের পাশে ছিলো, ঈদের সময় এদের কাপড় মাংস প্রদান করেছে আর শীতের সময় শীত বস্ত্র পাঠিয়েছে। আবার অসহায় নারীদের সুস্থ্য রাখার জন্য ফ্রি চিকিৎসার ব্যাবস্থা করে যাচ্ছে।