Opu Hasnat

আজ ২৯ জানুয়ারী রবিবার ২০২৩,

নতুন দামে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি৩৫ তথ্য ও প্রযুক্তি

নতুন দামে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি৩৫

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ক্রেতাদের জন্য নতুন দামে নিয়ে এসেছে রিয়েলমি সি৩৫। রিয়েলমি সি৩৫ (৪+১২৮ জিবি) ফোনটি এখন ১,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে মাত্র ১৬,৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)। এছাড়া, রিয়েলমি সি৩৫ ফোনের (৬+১২৮ জিবি) ভ্যারিয়েন্ট এখন থেকে ১,৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে মাত্র ১৮,৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)।  

এই ফোনের ৮.১ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেল ডিজাইন ফোনটি ব্যবহার করার ক্ষেত্রে স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতা দিবে। এই প্রাইস সেগমেন্টের অন্য ফোনগুলোর মধ্যে রিয়েলমি সি৩৫ সবচেয়ে স্লিম, ফলে এই ফোন ব্যবহারের সময় পাওয়া যাবে অনন্য ও প্রিমিয়াম অভিজ্ঞতা। এছাড়া, ফোনটির রাইট-অ্যাঙ্গেল বেজেলে ব্যবহার করা হয়েছে ২ডি ম্যাটারিয়াল, ফলে ডিভাইসটির ডায়নামিক গ্লোয়িং ডিজাইন ব্যবহারকারীর ব্যক্তিত্বের পাশাপাশি ফুটিয়ে তুলবে ট্রেন্ডি লুক। যেখানে এই প্রাইস-রেঞ্জের বাকি ফোনগুলোতে প্লাস্টিক ম্যাটেরিয়াল ব্যবহার করা হচ্ছে, সেখানে পরিবেশ-বান্ধব রিয়েলমি সি৩৫-এ ব্যবহার করা হয়েছে ২ডি ম্যাটেরিয়াল।     

রিয়েলমি’র সি সিরিজের ফোনগুলোর মধ্যে সি৩৫ প্রথম ফোন যেখানে এফএইচডি প্লাস (ফুল এইচডি প্লাস) স্ক্রিন ব্যবহার করা হয়েছে। এই প্রাইস সেগমেন্টের ফোনগুলোর মধ্যে এই ডিভাইসটিতে সবচেয়ে বড় এফএইচডি প্লাস স্ক্রিন রেশিও ব্যবহার করা হয়েছে, ৯০.৭ শতাংশ; যা ভিডিও কন্টেন্ট দেখা ও গেমস খেলার ক্ষেত্রে ব্যবহারকারীকে আরামদায়ক অভিজ্ঞতা দিবে। পাশাপাশি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতার জন্য ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ৫,০০০এমএএইচ সুবিশাল ব্যাটারি। 

যারা ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্য এই স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা, যার সাহায্যে তোলা যাবে ঝকঝকে ও নিখুঁত ছবি। পাশাপাশি জীবনের গুরুত্বপূর্ণ অভিজ্ঞতাগুলো মুহুর্তেই ধারণ করতে ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ঝামেলাহীন অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬১৬ এর মতো শক্তিশালী প্রসেসর, আনটুটু বেঞ্চমার্কে যার স্কোর ২ লাখ ৩০ হাজারের ওপরে। এতোসব দুর্দান্ত ফিচার রিয়েলমি সি৩৫-কে করে তুলেছে এই সেগমেন্টের সেরা ফোন।  

রিয়েলমি সবসময় তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে থাকে, তারই অংশ হিসেবে এবার চমৎকার ডিজাইনের রিয়েলমি সি৩৫ ফোনে আকর্ষণীয় মূল্যছাড় দেওয়া হলো। প্রাইস-রেঞ্জের মধ্যে বাজারের সেরা স্মার্টফোনটি ব্যবহারকারীর কাছে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি পূরণে কাজ করে যাবে তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি।  

এই বিভাগের অন্যান্য খবর