Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর শনিবার ২০২২,

ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশ নীলফামারী

ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশ

নীলফামারীর সৈয়দপুরে ব্রাক্ষনবাড়িয়ায় ছাত্রদল নেতা নয়ন মিয়ার পুলিশের গুলিতে নিহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  শহীদ ডা. জিকরুল হক রোডে বিএনপি দলীয় কার্যালয়ে সামনে মঙ্গলবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার। এ সময়ে  আরো  বক্তব্য রাখেন-  রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন, যুগ্ম আহবায়ক জিয়াউল হক জিয়া, সামসুল আলম, শফিকুল ইসলাম জনি, পৌর বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক শেখ বাবলু, সদস্য সচিব ও সেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু, ছাএদলের সভাপতি রেজওয়ান আকতার পাপ্পু  পৌর ছাএদলের আহবায়ক মুহিত চৌধুরী, মহিলা দলের সভাপতি রওনক জাহান রিনু, কৃষক দলের সভাপতি মাজহারুল ইসলাম বসুনিয়া মিজু, আবু সরকার প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি নেতা আব্দুল খালেক।  বক্তারা অভিযোগ করে বলেন, বিএনপির আন্দোলন দেখে আওয়ামী লীগ সরকার আতংকিত হয়ে পুলিশ দিয়ে বিএনপি নেতা কর্মীদের গুলি করে হত্যা করছে। গুলি করে বিএনপি আন্দোলন সংগ্রাম বন্ধ করা যাবে না। এ খুনি হাসিনার সরকারের বিদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাব না।