Opu Hasnat

আজ ৩০ নভেম্বর বুধবার ২০২২,

বিএনপি নেতাকে আ'লীগের সভাপতি করায় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ সুনামগঞ্জ

বিএনপি নেতাকে আ'লীগের সভাপতি করায় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ

সাবেক বিএনপি নেতা কামাল মিয়াকে সম্প্রতি দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত করায় উপজেলা আওয়ামীলীগের তুনমূলের নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। তাদের দাবী, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে বিএনপি নেতাকে আওয়ামীলীগের দিরাই উপজেলা সভাপতি করা হয়েছে। অবিলম্বে এ কমিটি বাতিলের দাবী জানান স্থানীয় নেতাকর্মীরা। 

এ ব্যাপারে দিরাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উৎজ¦ল বলেন, কামাল মিয়া আওয়ামীলীগের কেউ নন। একটি মহল তাকে সভাপতি নির্বাচিত করে উপজেলা আওয়ামীলীগের মাঝে অসোন্তুষ সৃষ্টি করছে।

এ ব্যাপারে দিরাই উপজেলা যুবলীগনেতা ও জেলা পরিষদ সদস্য রায়হান মিয়া বলেন, দিরাই উপজেলা আয়োমীলীগের সভাপতি যাকে করা হয়েছে তিনি প্রায় ৬ বছর আগে থেকেই বিএনপি’র একজন সক্রিয় নেতা ছিলেন। তিনি গত জাতীয় নির্বাচনে জয়া সেনকে পরাজিত করার জন্য নির্বাচনী মাঠে সরব ছিলেন। সম্প্রতি এই বিএনপির নেতা কামাল মিয়াকে দিরাই উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত করায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আর এই বিএনপি নেতা যদি সংগঠনের সভাপতি পদে থাকে তাহলে সংগঠন থেকে পদত্যাগ করবো। 

এ ব্যাপারে দিরাই উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায় বলেন, বিএনপি নেতা কামালকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে মেনে নিতে পারছিনা। আমার মত তৃনমূলের নেতাকর্মীরাও মেনে নিতে পারছেনা। কামাল মিয়াকে সভাপতি পদ থেকে বাতিলের দাবী জানাই।  

এই বিভাগের অন্যান্য খবর