Opu Hasnat

আজ ২৯ জানুয়ারী রবিবার ২০২৩,

মিনিস্টারের ফ্রিজ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন জামালপুরের আখতার অর্থ-বাণিজ্য

মিনিস্টারের ফ্রিজ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন জামালপুরের আখতার

মিনিস্টারে চলছে বিশ্বকাপে “দেশ কাঁপানো অফার”। দেশ কাঁপানো এ অফারে ১০০% ক্যাশব্যাক পেলেন জামালপুরের মোঃ আখতার। সম্প্রতি বানিয়া বাজার, জামালপুর হতে মিনিস্টারের জামালপুর শোরুম থেকে ফ্রিজ কিনে এ অফার জিতে নিয়েছেন তিনি। 

বিশ্বকাপে “দেশ কাঁপানো অফার” উপলক্ষে মিনিস্টারের যে কোনো পণ্য কিনলে গ্রাহক পাচ্ছেন বিশেষ স্ক্র্যাচ কার্ড, যা ঘষে পেতে পারেন কাতার ভ্রমণের এয়ার টিকিট। এছাড়াও ১০০% পর্যন্ত ক্যাশব্যাক, প্রিয় দলের জার্সি সহ নিশ্চিত আকর্ষণীয় উপহার। 

মিনিস্টারের এই পুরস্কার পেয়ে অত্যন্ত খুশি মোঃ আখতার। মিনিস্টার মাইওয়ান গ্রুপকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, “১০০% ক্যাশব্যাক পেয়ে আমি ভীষণ অভিভূত। নিজের কাছে পুরো ঘটনাটা স্বপ্নের মতো মনে হচ্ছে। ধন্যবাদ মিনিস্টারকে এমন অভিনব অফারের ব্যবস্থা রাখার জন্য।”

এদিকে, এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিতে ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে যে কোনো পণ্য। তাছাড়া আছে পুরোনো দিলে নতুন মেলে অফার। যে কোনো পুরোনো এসি বদলে মিনিস্টারের এসি নিলে গ্রাহক পাচ্ছেন ৩০% মূল্যছাড়।

ঘরে বসে মিনিস্টারের পণ্য পেতে ভিজিট করুন https://ministerbd.net ওয়েবসাইটে অথবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলে পণ্য বাসায় পৌঁছে যাবে।

এই বিভাগের অন্যান্য খবর