Opu Hasnat

আজ ৩০ নভেম্বর বুধবার ২০২২,

দুর্দান্ত শপিং অভিজ্ঞতার ৮ বছর

দারাজ বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকীর ক্যাম্পেইন শুরু অর্থ-বাণিজ্য

দারাজ বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকীর ক্যাম্পেইন শুরু

দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের (https://daraz.com.bd) সাথে অফুরান উল্লাসে স্বাচ্ছন্দ্যদায়ক ও বিশ্বমান সম্পন্ন দুর্দান্ত শপিং অভিজ্ঞতার আট বছর উপভোগ করছেন দেশের অগণিত ক্রেতা। তাদের আনন্দকে দ্বিগুণ করতে রবিবার (০৪ সেপ্টেম্বর, ২০২২) থেকে শুরু হওয়া প্রতিষ্ঠাবার্ষিকী ক্যাম্পেইনে ক্রেতারা উপভোগ করবেন আকর্ষণীয় অফার ও চমকপ্রদ সব ডিল।

দারাজের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকীর ক্যাম্পেইনে (লিঙ্ক) বিস্তৃত পরিসরে পাওয়া যাচ্ছে ক্রেতাদের প্রয়োজনীয় এবং পছন্দনীয় আকর্ষণীয় সব পণ্য। দেশের সবচেয়ে বিশ্বস্ত অনলাইন মার্কেটপ্লেস থেকে এখনই আপনার পছন্দের পণ্যটি কিনুন। দারাজের এই ক্যাম্পেইনটি চলবে ১১ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালীন দারাজের ক্রেতাদের জন্য থাকছে মিস্ট্রি বক্স, ফ্ল্যাশ পাজল চ্যালেঞ্জ, শেইক শেইক এবং ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ফ্ল্যাশ সেল, হট ডিলস ও মেগা ডিলস (১৫,০০০ টাকা পর্যন্ত ছাড়) সহ কেনাকাটার ক্ষেত্রে দুর্দান্ত সব সুযোগ। পাশাপাশি, ক্রেতাদের জন্য থাকছে লাকি ভাউচার, সারপ্রাইজ ভাউচার, নিউ ইউজার গিফট এবং মিনি গেমসের মাধ্যমে গিভঅ্যাওয়ে জিতে নেয়ার সুযোগ। ক্রেতাদের কেনাকাটার অভিজ্ঞতাকে নিরবিচ্ছিন্ন করতে দারাজ দিচ্ছে বিভিন্ন রকম পেমেন্ট অফার, ইএমআই সুবিধা এবং ব্র্যান্ড ফ্রি শিপিং। ক্যাম্পেইনটির মূল আকর্ষণ- প্ল্যাটফর্মে বিভিন্ন পণ্যের এক্সক্লুসিভ লঞ্চ। এক্সক্লুসিভ লঞ্চের ক্ষেত্রে ক্রেতারা সেরা সব ডিল উপভোগ করবেন।

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “দারাজ পরিবারের জন্য অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী এক অনন্য মাইলফলক। দারাজের সকল কর্মী, ক্রেতা এবং অংশীদারদের জন্য এটি একটি উদযাপনের মুহুর্ত। দারাজের যাত্রায় যারা পাশে ছিলেন, তাদের সবার জন্য কৃতজ্ঞতার স্মারক হিসেবে থাকছে আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর এই বিশেষ ক্যাম্পেইন।”

দারাজের প্রধান বিপণন কর্মকর্তা মো. তাজদীন হাসান বলেন, “গত ৮ বছর ধরে অসামান্য সহযোগিতার জন্য বাংলাদেশকে ধন্যবাদ। দারাজে আমরা সবাই আনন্দ ভাগ করে নেয়ায় বিশ্বাস করি। এজন্যই অষ্টম বছরপূর্তির এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা বছরের সেরা ডিল নিয়ে এসেছি। আশা করি, ক্যাম্পেইনটির মাধ্যমে ক্রেতা এবং অংশীদারদের সাথে আমাদের বন্ধন আরও দৃঢ় হবে এবং এই দেশের বাজারে আমরা আরও দীর্ঘদিন ধরে কাজ করে যেতে পারবো।”

দারাজের অষ্টম বছরপূর্তির এই ক্যাম্পেইনে সহযোগী স্পন্সর হিসেবে আছে ডেটল, বাটা, ওরাইমো গ্লোবাল, স্টুডিও এক্স, রিয়েলমি, সিঙ্গার, শাওমি এবং লোটো। ক্যাম্পেইনটির ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে ফ্যাব্রিলাইফ, স্কেয়িন, ম্যাসকিউলিন, হাইয়ার, মারিকো, রিবানা, মোশন ভিউ, লিভিংটেক্স, ফার্নিকম, মটোরোলা, ইনফিনিক্স, এইচআইটি, লাক্স এবং পিউরইট। এছাড়াও, এই উদযাপনে দারাজের ইভেন্ট পার্টনার হিসেবে আছে জায়নাক্স হেলথ, লেভিশ বুটিক স্যালন, প্রিভ’ বাই নাহিলা হেদায়েত, গালা মেইকওভার এন্ড স্যালন, স্প্লেন্ডার বাই আনিকা বুশরা এবং দ্য পাউডার রুম বাই এশা রুশদি।