Opu Hasnat

আজ ২৮ নভেম্বর সোমবার ২০২২,

বড়াইগ্রামে গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে চাউল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন নাটোর

বড়াইগ্রামে গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে চাউল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

নাটোরের বড়াইগ্রামে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রনোদনার আওতায় গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে খোলা বাজারে চাউল বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ (১ সেপ্টেম্বর) সকাল ১০টায় এ কার্যক্রমের উদ্বোধন করেন, নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোসাঃমারিয়াম খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃ কুদ্দুস মিয়াজী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোসাঃ আফরোজা পারভীন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি আবু হেনা মোস্তফা কামাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা চালকল মালিক সমিতির কোষাধ্যক্ষ আলহাজ্ব মোঃ মবিদুল ইসলাম বাবুল, মিয়াজী অটো রাইস মিলের স্বত্বাধিকারী আবুল বাশার মিয়াজী, বনপাড়া খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আঃ মান্নান, বড়াইগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম মৃধা, উপজেলা যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জাহিদুল ইসলাম শাহীন সহ অত্র এলাকার সুধীজন ।

উল্লেখ্য, সারা দেশে চালের দাম ঊর্ধ্বমুখীর হওয়ার কারনে বাজার নিয়ন্ত্রণে রাখার জন্য সরকার সারা দেশে আজ হতে প্রতি কেজি চাউল ৩০টা দরে ভোক্তাদের মাঝে জন প্রতি ৫ কেজি করে বিক্রয় কার্যক্রম শুরু করেছেন। তারই অংশ হিসেবে বনপাড়া পৌরসভায় ৫ জন নির্ধারিত ডিলারের মাধ্যমে প্রতিদিন ২ মে. টন করে রবিবার হতে বৃহস্পতিবার পর্যন্ত সপ্তাহে ৫ দিন এই চাউল বিক্রয় করা হবে। তবে অগ্রাধিকার ভিত্তিতে টিসিবির কার্ডধারিরা মাসে দুই বার করে চাউল নিতে পারবে।