Opu Hasnat

আজ ১ অক্টোবর শনিবার ২০২২,

সৈয়দপুর-কিশোরগঞ্জে এমপি আদেলের শোডাউন নীলফামারী

সৈয়দপুর-কিশোরগঞ্জে এমপি আদেলের শোডাউন

সৈয়দপুর ও কিশোরগঞ্জে পাঁচ শতাধিক মোটরবাইক নিয়ে বৃহস্পতিবার (৪ আগস্ট) জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান আহসান আদেলুর রহমানকে অভ্যর্থনা জানিয়েছে সৈয়দপুর ও কিশোরগঞ্জ নবগঠিত উপজেলা জাতীয় পার্টি আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দরা। 

এসময় সৈয়দপুর ও কিশোরগঞ্জ জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে নিয়ে সাংসদ আদেলুর রহমান সৈয়দপুর ও কিশোরগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং স্থানীয় জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে সাংসদ আদেলুর রহমান বলেন, জাতীয় পার্টি একটি বৃহৎ রাজনৈতিক দল। আমরা প্রয়াত পল্লীবন্ধু এরশাদের আদর্শ ধারণ করে মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর নেতৃত্বে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও আমাদের এ ধারা চলমান থাকবে।

সাংসদ ছাড়ায় এসময় উপস্থিত ছিলেন- সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন, সদস্য সচিব জিএম কবির মিঠু, কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রশিদুল ইসলাম, সৈয়দপুর পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ শহীদ মিয়া, জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা যুগ্ম-আহ্বায়ক আব্দুর রউফ, পৌর যুগ্ম-আহ্বায়ক ময়নুল কাজী প্রমুখ।