Opu Hasnat

আজ ১২ আগস্ট শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফরিদপুরে দুই দিনের কর্মসূচি ফরিদপুর

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফরিদপুরে দুই দিনের কর্মসূচি

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে দুই দিনব্যাপী কর্মসূচি শুরু হয়েছে। এরই অংশ হিসেবে শনিবার সকাল ৯টায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় শহরে। ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালীটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে শেখ জামাল ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়।    

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত) সহ বিভিন্ন সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারবৃন্দ এবং বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্রছাত্রীরা। এরআগে পুলিশ লাইনস থেকে জেলা পুলিশ এর তরফ থেকে একটি বর্নাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে।

এদিকে, শেখ জামাল ষ্টেডিয়ামে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হচ্ছে এতে হাজারো মানুষ সরাসরি বড় পর্দায় তা দেখেন। এছাড়া শহর জুরে এক উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে। 

ফরিদপুর জেলা প্রশাসনের তথ্য অনুযায়ী, ২৫ জুন ও ২৬ জুন নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের প্রথম দিন সকালে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। বিকালে দেশবরেণ্য শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রবিবার পদ্মা সেতু নিয়ে কবিতা, গল্প ও ছবি আঁকা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এদিন বিকালেও থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান।