Opu Hasnat

আজ ১২ আগস্ট শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠানে স্টীলের আলমিরা বিতরণ নীলফামারী

সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠানে স্টীলের আলমিরা বিতরণ

নীলফামারীর সৈয়দপুরে বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) আওতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ১৬টি স্টীলের আলমিরা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে ওই  স্টীলের আলমিরাগুলো বিতরণ করা হয়।  

সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের হাতে আলমিরার চাবি তুলে দেন।

এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম হুসাইন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নুর মোহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক সরকার, বীরমুক্তিযোদ্ধা মির্জা সালাহউদ্দিন বেগ, বীরমুক্তিযোদ্ধা মতিউর রহমান (বীরপ্রতীক), জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

সৈয়দপুর উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু জানান, বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় দুইটি প্রকল্প বাস্তবায়ন (পিআইসি) কমিটির মাধ্যমে আটটি করে সর্বমোট ১৬টি স্টীলের আলমিরা প্রদান করা হয়। উপজেলা পাঁচটি কামারপুকুর, কাশিরাম বেলপুকুর, বাঙ্গালীপুর, বোতলাগাড়ী ও খাতামধুপুর ইউনিয়নের ১৬টি স্কুল, মাদ্রাসা ও কলেজে ১৬টি স্টীলের আলমিরা বিতরণ করা হয়েছে।