Opu Hasnat

আজ ২৯ জুন বুধবার ২০২২,

বড়াইগ্রামে ট্রাক-বাস সংর্ঘষে চালকসহ নিহত ১ নাটোর

বড়াইগ্রামে ট্রাক-বাস সংর্ঘষে চালকসহ নিহত ১

নাটোরের বড়াইগ্রামের শ্রীরামপুর ব্রীজের বাঁকে ওভারটেকিং করতে গিয়ে ট্রাকও বাসের সংঘর্ষে ১ নিহত ও ৫ জন আহত হয়েছে। বুধবার (২৫ মে) সাড়ে ১১ টার দিকে শ্রীরামপুর মৌজার আইড়মারি ব্রীজ এলকার বাঁকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চার জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যাক্তির নাম বারেক সরদার (৬০)। তিনি পাবনা জেলার বাহিরচর গ্রামের ঈমান আলী পুত্র ও ট্রাকের চালক।

বনপাড়া ফায়ার সার্ভিস ষ্টেশন কর্মকতা (ভারপ্রাপ্ত) নুর ইসলাম বাবু বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহী গ্রামী ধান কাটা (হারভেষ্টর) মেশিন বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৫-৯৩২৪) শ্রীরামপুর মৌজার আইড়মারি ব্রীজ এলকার বাঁকে ওভারটেকিং করার সময় কুষ্টিয়া থেকে ছেলে আসা ঢাকা গামী হানিফ পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৫-৫০৪) সাথে সংঘর্ষ হয়। এতে ছয়জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হয়ে পাচ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাজশাহী মেডিকেল হাসপাতালে যাওয়ার পথে একজনের মৃত্যু হয়।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক মশিউর রহমান বলেন, নিহতের লাশ নাটোর সদর হাসপাতালে মর্গে রাখা আছে। ট্রাক ও বাস আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়া চলমান রয়েছে।