Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সুনামগঞ্জ

সুনামগঞ্জে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সুনামগঞ্জ পৌরশহরের নতুন বাসস্টেশন এলাকায় বাস দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নীলাদ্রি নামে একটি বাস ও লোকাল বাসের মধ্যে সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে। এসময় দুজন গুরুত্বর আহত হন। পরে আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে একজন মারা যান।

 নিহত ব্যক্তির নাম ওয়াসিম দাস (৩০)। তিনি জগন্নাথপুর উপজেলা ভবানীপুর গ্রামের সর্বা দাসের ছেলে। আহত ব্যক্তির নাম আলমগীর (৩৭)। তিনি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার সাদিপুর গ্রামের মহসিন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে সুনামগঞ্জ নতুন বাস স্ট্যান্ড এলাকায় সুনামগঞ্জ থেকে সিলেটগামি নীলাদ্রি বাস এবং সুনামগঞ্জ টু সিলেটগামি একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষে এজন নিহত হন এবং অপর দুইজন লোক যাত্রী গুরুতর আহত হন। গুরুতর আহত ২জনকে দ্রুত সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে আনা হলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপরজন সুনামগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসারত অবস্থায় আছেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে হাসপাতালে আনার পর একজন মারা যান এবং অপরজন চিকিৎসাধীন আছেন।

 

এই বিভাগের অন্যান্য খবর