Opu Hasnat

আজ ২১ মে শনিবার ২০২২,

নগরকান্দায় শীতার্তদের মাঝে কে এইচ আর ফাউন্ডেশনের কম্বল বিতরন ফরিদপুর

নগরকান্দায় শীতার্তদের মাঝে কে এইচ আর ফাউন্ডেশনের কম্বল বিতরন

ফরিদপুরের নগরকান্দায় কে এইচ আর (কাজী হাবিবুর রহমান) ফাউন্ডেশনর পক্ষ থেকে  হতদরিদ্র অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় নগরকান্দা উপজেলার জুঙ্গুরদী ঈদগাহ সংলঘœ কাজী ভিলা চত্বরে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন কে এইচ আরফ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুইজারল্যান্ড প্রবাসী কাজী আসাদুজ্জামান আসাদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কে এইচ আর ফাউন্ডেশনের সাধারন সম্পাদক শওকত আলী শরীফ, সহ সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, রাকিবুল ইসরাম পিলু, নগরকান্দা প্রেসক্লাবের সহ সভাপতি মিজানুর রহমান  মিজান, ইউ পি সদস্য ওহিদুজ্জামান ওহিদ, আবুল বাশার বালা, রিজু খান, মিন্টু মোল্লা, কাজী আশিক প্রমুখ ।

কম্বল বিতরন কালে কে এইচ আর ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান বলেন, ২০১৭ সালের ৩১ ডিসেম্বর আমি আমার মরহুম পিতা কাজী হাবিবুর রহমানের নামে কে এইচ আর ফাউন্ডেশন প্রতিষ্ঠা করি । কে এইচ আর ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই দুঃস্থ ও অসহায় মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি ।  আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনাকালীন সময়ে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন, অসহায় পরিবারকে স্বাভলম্বী করতে ভ্যান বিতরন, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদান সহ বিভিন্ন সেবা মুলক কর্মকান্ড পরিচালনা করছি  ।