Opu Hasnat

আজ ২১ জানুয়ারী শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতির বিক্ষোভ ও মানববন্ধন রাজবাড়ী

রাজবাড়ীতে রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতির বিক্ষোভ ও মানববন্ধন

বাংলাদেশ রেলওয়ের রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারীদের মাইলেজ নিয়ে সৃষ্ট জটিলতা নিরসন ও সময় মতো ভেতন ভাতা প্রদানের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে বাংলাদেশ রেলওয়ের রানিং স্টাফ সংগ্রাম পরিষদ রাজবাড়ী জেলা শাখা।

সোমবার ( ১০ জানুয়ারী ) সকালে বাংলাদেশ রেলওয়ের রানিং স্টাফ সংগ্রাম পরিষদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে রেলওয়ে স্টেশন এলাকায় ওই কর্মসুচী পালিত হয়। কর্মসুচী উপলক্ষে রেলস্টেশন চত্ত্বর থেকে বের করা হয় একটি বিক্ষোভ মিছিল। মিছিলটি রেলস্টেশনের পুরো চত্ত্বর ঘুরে স্টেশন মাস্টারের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসুচীতে মিলিত হয়।

মানববন্ধন কর্মসুচীতে বাংলাদেশ রেলওয়ের রানিং স্টাফ সংগ্রাম পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ ইকবাল হোসেন, সাধারন সম্পাদক শফিকুর রহমান খান, রেলওয়ে শ্রমিক লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ মোসলেম উদ্দিন ফকির, সাধারন সম্পাদক মোঃ সারোয়ার আলম, অবসরপ্রাপ্ত গার্ড মোঃ তৌফিকুর রহমান প্রমুখ বক্তৃতা করেন।

বক্তারা এ সময় বলেন, সম্প্রতি একটি কুচক্রি মহলের ষড়যন্ত্রের কারনে তাদের বেতনের সাথে সমন্বয় থাকা মাইলেজ ও হাউজ রেন্টসহ মেডিকেল কর্তন করা হচেছ। এমনকি সময় মতো বেতন প্রদান করা হচ্ছে না। তারা আরো জানান, আজকের মধ্যে গত ডিসেম্বর মাসের বেতন প্রদান না করা হলে মঙ্গলবার ( ১১ জানুয়ারী ) থেকে কঠোর আন্দোলনসহ কর্মে যোগ দিবেন না তারা।