Opu Hasnat

আজ ২৩ মে সোমবার ২০২২,

মোরেলগঞ্জে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাগেরহাট

মোরেলগঞ্জে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাগেরহাটের  মোরেলগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বর্ণাঢ্য শোভাযাত্রা, কেককাঁটা ও আলোচনা সভা ।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে উপজেলা ছাত্রলীগ সভাপতি মহিদুজ্জামান মহিদ, সাধারণ সম্পাদক নূরুন্নবী পরাগের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরপার্কে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মহিদুজ্জামান মহিদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুন্নবী পরাগ এর সঞ্চালনায়  আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আমিরুল আলম মিলন, বিশেষ অতিথি ছিলেন মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা আওয়ামীলীগ নেতা ইখতিয়ার হোসেন দিলাল, আফজাল হোসেন মাছুম, উপজেলা যুবলীগ আহবায়ক ও ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইলিয়াচ হোসেন দুলাল, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।