Opu Hasnat

আজ ২১ মে শনিবার ২০২২,

ফরিদপুরে অসহায় এক হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন ফরিদপুর

ফরিদপুরে অসহায় এক হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন

হঠাৎই ফরিদপুরে জেকে বসেছে শীত। শীতের এই সময়ে ফরিদপুরের চরাঞ্চলের নদী ভাঙ্গন, অসহায়-দরিদ্র ১ হাজার পরিবারের মাঝে এফবিসিসিআই এর পরিচালক ড. যশোদা জীবন দেবনাথের পক্ষ থেকে কম্বল বিতরন করা হয়েছে। সোমবার বিকেলে ঈশানগোপালপুর ইউনিয়নের চাদঁপুর ডাক্তার সুনীল দাসে’র বাড়িতে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক, বেঙ্গল ব্যাংকের পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ (সিআইপি)।

এসময় অন্যদের মধ্যে ছিলেন ডাক্তার সুনীল কুমার দাস, সবুজ খান, শিক্ষা কর্মকর্তা নৃপেন সরকার, ঈশানগোপালপুর ইউনিয়নের ইউপি সদস্য রিংকু দত্ত, শংকর সরকার, সুরজিৎ কুন্ডু, আমরা দেশ গড়ির পরিচালক আলম শেখ, অনুপ সাহা, শামীম খান, শম্ভু দাস, বাবলু গুহ প্রমূখ।

এর আগে দুপুরে শহরের ডিগ্রিরচর ইউনিয়নের সিএন্ডবি ঘাট এলাকার আমরা দেশ গড়ির অফিস চত্বরে নদীভাঙ্গন সাড়ে ৫শ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন আমরা দেশ গড়ির পরিচালক আলম শেখ, ডিগ্রিরচর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান পাঞ্জু শেখ, স্থানীয় ওয়ার্ড মেম্বার আবুল হাসান মন্টু ও মোঃ খায়রুল।

ড. যশোদা জীবন দেবনাথের অর্থায়নে সদর উপজেলার ডিক্রিরচর ও ইশান গোপালপুর ইউনিয়নের ডাক্তার বাড়ীতে ১ হাজার পরিবারের মাঝে এসব কম্বল বিতরন করা হয়।