Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

পশ্চিম বীরগাঁও ইউপি নির্বাচনে নৌকার সমর্থনে দূর্গাপুর গ্রামে উঠান বৈঠক সুনামগঞ্জ

পশ্চিম বীরগাঁও ইউপি নির্বাচনে নৌকার সমর্থনে দূর্গাপুর গ্রামে উঠান বৈঠক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের প্রচার প্রচারনা ও উঠান বৈঠক চলছে। সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত আওয়ামীলীগ প্রার্থী এ্যাডভোকেট দেবাংশু শেখর দাসের নৌকার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাত ৯টায় ইউনিয়নের দূর্গাপুর গ্রামবাসির আয়োজনে গ্রামে প্রবাসী সিজিল মিয়া ও নবীন মিয়ার বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। দূর্গাপুর গ্রামের প্রবীন মুরুব্বী সৈরত উল্ল্যাহর সভাপতিত্বে ও সাংবাদিক নাঈম তালুকদারের সঞ্চালনায় বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মো. আব্দুল করিম।

এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আজাদুল ইসলাম রতন, নৌকার প্রার্থী এ্যাডভোকেট দেবাংশু শেখর দাস, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, প্রণব দাস মিঠু, রঞ্জন দাস, ঝুনু দাস, নিরেন্দ্র কুমার দাস. অসিত দাস, দূর্গাপুর গ্রামের আওয়ামীলীগ নেতা মো. কবির হোসেন, যুবলীগ নেতা মো. নবীন মিয়া, সিজিল মিয়া, আজারুল ইসলাম, নানু মিয়া ও জসিম উদ্দিন প্রমুখ।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মো. আব্দুল করিম এই জেলার কৃতিমান পূরুষ পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুটের পক্ষ থেকে দূর্গাপুর গ্রামবাসিসহ পশ্চিম বীরগাঁও ইউনিয়নের সর্বস্তরের মানুষকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, এই অবহেলিত পশ্চিম বীরগাঁও ইউনিয়নের মানুষ বার বার জনপ্রতিনিধি নির্বাচিত করলে ও এই ইউনিয়নের মানুষের কল্যাণে কোন কাংঙ্খিত উন্নয়ন হয়নি। তাই এবার জাতির পিতার কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনা পশ্চিম বীরগাওঁ ইউনিয়নে যাচাই বাচাঁই করেই তরুণ উদীয়মান যুবক সাবেক ছাত্রলীগ নেতা দেবাংশু শেখর দাসকে মনোনয়ন দিয়েছেন। বর্তমান সরকারের গ্রামকে শহরে পরিণত করার যে উন্নয়ন কর্মকান্ড সারাদেশব্যাপী শুরু হয়েছে এই উন্নয়ন কর্মকান্ডে পশ্চিম বীরগাওঁ ইউনয়নের প্রতিটি গ্রামের সাথে গ্রামের সংযোগ সড়ক স্থাপন করাসহ সাধারন মানুষের মৌলিক অধিকার মসজিদ, মাদ্রাসা, মন্দির স্থাপনসহ শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান ও উন্নতমানের স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করতে শেক হাসিনার মনোনীত প্রার্থী দেবাংশুকে  আগামী ২৮ নভেম্বর নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। পরে নৌকার সমর্থকদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে দূর্গপুরের গ্রাম।