Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

মুন্সীগঞ্জে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে আব্দুল সাত্তার (৪৫) নামের এক ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে চরকেওয়ার ইউনিয়নের নলবুনিয়াকান্দির গ্রামের একটি বাগান থেকে ওই ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে এলাকাবাসী। 

তবে নিহতের স্বজনদের  অভিযোগ আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আব্দুল সাত্তারকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব (প্রশাসন ও অপরাধ) জানান, আব্দুল সাত্তারের মৃতদেহ স্বজনরা ও এলাকাবাসী উদ্ধার করে মুন্সীগঞ্জ জেলারেল  হাসপাতালে নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে। নিহত ব্যক্তি ওই গ্রামের সুরুজ সরকারের ছেলে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার এম এ কালাম জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর বিস্তারিত মূল কারণ জানা যাবে।

এ বিষয়ে নিহতের স্ত্রী শিউলী বেগম বলেন- আসন্ন ইউনিয়ন নির্বাচনে আমার স্বামী স্থানীয় মেম্বার প্রার্থী ইমরানকে সমর্থন করে আসছিলো। এ কারণে  বেশ কিছুদিন যাবৎ তার প্রতিপক্ষ মেম্বার প্রার্থীরা তাকে তাদের দলে কাজ করার জন্য চাপ দিচ্ছিলো। তিনি আরও বলেন, গত রোববার সন্ধ্যায় একটি ফোন পেয়ে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার সকালে একটি পরিত্যক্ত বাগান থেকে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তিনি অভিযোগ করেন আমার স্বামীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, সকালে এক ব্যক্তির মরদেহ হাসপাতালে নিয়ে আসে তার স্বজন ও স্থানীয়রা। এটা হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্ত ছাড়া এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।