Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

পশ্চিম বীরগাঁও ইউনিয়নের হরিণাম সংকীর্তণে নৌকার প্রার্থী এড. দেবাংশু শেখর সুনামগঞ্জ

পশ্চিম বীরগাঁও ইউনিয়নের হরিণাম সংকীর্তণে নৌকার প্রার্থী এড. দেবাংশু শেখর

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের মৌখলা গ্রামে দু’দিনব্যাপী হরিণাম সংকীর্তণ অনুষ্ঠানে অংশগ্রহন করেন ইউপি নির্বাচনে আওয়ামীলীগের নৌকার প্রার্থী এড. দেবাংশু শেখর দাস। এ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রোববার রাত ৯টায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রকাশ দেবনাথের সভাপতিত্বে ও গোপাল দেবনাথের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী এড. দেবাংশু শেখর দাস, মৌখলা গ্রামের মুরুব্বী অরুণ দেবনাথ, শংকর দেবনাথ, অমৃত দেবনাথ, ললিত দেবনাথ, বীরেন্দ্র দেবনাথ, গিরিন্দ্র দেবনাথ, প্রেমানন্দ দেবনাথ, হরি দেবনাথ, কৃপাসিন্ধু দেবনাথ, দীনবন্ধু, জয়দেব, গৌরাঙ্গ, নিপ্রেন্দ্র, ধনঞ্জয়, অমৃত, অলঙ্গ দেবনাথ, পরেশ, মনিন্দ্রসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
 
গ্রামবাসীর বিভিন্ন দাবী দাওয়া প্রসঙ্গে নৌকার প্রার্থী এড. দেবাংশু শেখর দাস বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন এই অবহেলিত পশ্চিম বীরগাঁও ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের মাধ্যমে সাধারন মানুষের মৌলিক অধিকার শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান ও চিকিৎসা সেবা নিশ্চিত করে গ্রামকে শহরে পরিণত করার। তাই এই ইউনিয়নবাসী দীর্ঘদিনের লালিত স্বপ্ন সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখতে আগামী ২৮ নভেম্বর উপস্থিত সকলকে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানান।

তিনি বলেন দুয়েকজন প্রার্থী আছেন তারা ভোটারদের প্রভাবিত করতে নানান অজুহাত খুজে সম্প্রীতি বিনষ্ট করার পায়তাঁরা করছেন তাই নৌকার জোয়ার ও উন্নয়ন দেখে তারা ভীত হয়েই এমন অপপ্রচারে কান না দিয়ে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের আহবান জানান। পরে তিনি এই মৌখলা গ্রামে হিন্দু সম্প্রদায়ের দাবীর পরিপ্রেক্ষিতে নির্বাচিত হলে একটি মন্দির নির্মাণসহ রাস্তাঘাটের উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন।