Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর ওপর নৌকা প্রার্থীর হামলা, আহত ৬ নেত্রকোনা

দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর ওপর নৌকা প্রার্থীর হামলা, আহত ৬

নেত্রকোনার দুর্গাপুরে চন্ডিগড় ইউনিয়নে চন্ডিগড় বাজার এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের ওপর নৌকা প্রার্থীদের বিরুদ্ধে এক হামলা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ওই এলাকার উপজেলা শ্রমিক লীগ এর সাধারন সম্পাদক খোকন সরকার, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল ইসলাম, রাকিব হোসেন, ফারুক আহমেদ, জাকির হোসেন সহ আরো অনেকে গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ করেন ওই ইউনিয়নের আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী এমদাদুল হক আলম সরকার। এ নিয়ে দুর্গাপুর থানায় এক অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে চন্ডিগড় বাজার এলাকায় প্রচারণা শেষে কেরণখলা যাওয়ার পথে নৌকা প্রার্থী আলতাবুর কাজল এর ভাই মিলনের নেতৃত্বে ১০/১২ জন লোক তাদের গতিরোধ করে অটোচালকের উপর হামলা চালিয়ে বেশ কয়েকটি মোটর সাইকেল ও মাইক সহ অন্যান্য সামগ্রী ব্যাপক ভাংচুর করে কর্মীদের ওপর ধারালো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় সাথে থাকা মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায় তারা। হামলার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুর্গাপুর হাসপাতালে এনে ভর্তি করেন।

অপরদিকে দুর্গাপুর উপজেলার ৬নং কাঁকৈরগড়া ইউনিয়নে ঘোড়া প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী গোলাম রাব্বি ভূইয়া’র প্রচার কার্যে বাধা, পোষ্টার ছিড়ে ফেলা, ভয়ভিতি ও প্রাননাশের হুমকী দেয়ার এক অভিযোগ পাওয়া গেছে উঠেছে আ’লীগ মনোনীত প্রার্থী শিব্বির আহাম্মদ বাচ্ছু তালুকদার এর বিরুদ্ধে। এ বিষয়ে উপজেলা রিটার্নিং অফিসার‘র নীকট এক লিখিত অভিযোগ দায়ের করেছেন স্বতন্ত্রপ্রার্থী গোলাম রাব্বি ভূইয়া।