Opu Hasnat

আজ ১৬ জানুয়ারী রবিবার ২০২২,

ব্রেকিং নিউজ

নড়াইলে যুবলীগ কর্মী পলাশ হত্যায় ছাত্রলীগ নেতাসহ আসামি ২২ নড়াইল

নড়াইলে যুবলীগ কর্মী পলাশ হত্যায় ছাত্রলীগ নেতাসহ আসামি ২২

নড়াইলের লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামে যুবলীগ কর্মী পলাশ মাহমুদ (৩২) হত্যা ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ২২ জনকে আসামি করে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় নিহত পলাশের মা পলি বেগম বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা করেন। গত ২৫ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে চরমল্লিকপুর গ্রামের রমজান আলী ইমরানের বাড়ির পাশে পলাশকে কুপিয়ে হত্যা করা হয়। পলাশ চরমল্লিকপুর গ্রামে মামাবাড়িতে থাকতেন। তার গ্রামের বাড়ি খুলনার বাটিয়াঘাটা এলাকায়। পলাশ লোহাগড়া বাজারের ফল ব্যবসায়ী ছিলেন। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করা হয়।

মামলার বিবরণে জানা যায়, মল্লিকপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন ও রাজনৈতিক বিরোধের জেরে পলাশকে হত্যা করা হয়েছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে-দোয়ামল্লিকপুর গ্রামের শাহিদুর রহমানকে। তিনি গতবার মল্লিকপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে পরাজিত হন। এছাড়া তার দুই ভাই শরিফুল ইসলাম ও মনিরুল ইসলাম এবং লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব মুসল্লি ও সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদকেও আসামি করা হয়েছে। এদিকে ৮-৯ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত কেউ আটক হয়নি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।