Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

ক্রিকেট প্রেমীদের জন্য সিঙ্গার নিয়ে এলো প্রতিদিন বিনামূল্যে টিভি জেতার সুযোগ অর্থ-বাণিজ্য

ক্রিকেট প্রেমীদের জন্য সিঙ্গার নিয়ে এলো প্রতিদিন বিনামূল্যে টিভি জেতার সুযোগ

আসন্ন ক্রিকেট মৌসুম এ বংশরতের আমেজকে সামনে রেখে শীর্ষস্থানীয় কনজ্যুমাররি টেইলার সিঙ্গার বাংলাদেশ ক্রেতাদের জন্য দু’টি আকর্ষণীয় ক্যাম্পেইন চালু করেছে। 

এই ক্যাম্পেইনের অধীনে, যেসব ক্রিকেটপ্রেমীরা টিভি কিনতে আগ্রহী, তারা টিভি কিনে এস এম এস পাঠিয়ে প্রতিদিন বিনামূল্যে টিভি জেতার সুযোগ পাবেন। এছাড়াও টিভি ক্রয়ে নগদ ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় ও এক্সচেঞ্জ অফারে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে সিঙ্গার। এছাড়াও, সিঙ্গারের সকল টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ৩ বছরের ওয়্যারেন্টি থাকছে। 

"শরৎ অফার"- এর অধীনে, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনের সাথে রয়েছে আকর্ষণীয় ছাড় ও উপহারসহ দুর্দান্ত সব অফার। সিঙ্গারের সকল রেফ্রিজারেটরে থাকছে ৫% ছাড় এবং নো-ফ্রস্ট ও সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপভোগের সুযোগ। 

নির্দিষ্ট মডেলের ওয়াশিং মেশিনের সাথে সিঙ্গার ‘বিনামূল্যে মাইক্রোওয়েভ ওভেন’ ও কিচেন সেটগিফট বক্স দিচ্ছে। এছাড়াও, যে ক্রেতারা কেনারআগে সিঙ্গার ওয়াশিং মেশিনের গুণমান যাচাই করে নিতে চান, তাদের জন্য ২১ দিনের ফ্রি ট্রায়াল উপভোগের সুযোগ থাকছে। সিঙ্গার ওয়াশিং মেশিনে রয়েছে ৫ বছরের ওয়্যারেন্টি সুবিধা।

ক্রেতারা সকল মডেলের সিঙ্গার মাইক্রোওয়েভ ওভেনে নগদ ৫% ছাড় এবং নির্দিষ্ট মডেলের মাইক্রোওয়েভ ওভেনের সাথে উপহার হিসেবে কিচেন সেট গিফট বক্স পাবেন। পাশাপাশি, এক্সচেঞ্জ অফারে ক্রেতাদের জন্য ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় এবং ২ বছরের ওয়্যারেন্টি সেবা উপভোগের সুযোগ থাকছে। 

সর্বোপরি,  ক্রেতারা সিঙ্গারের এসবপণ্য কোনো ইন্টারেস্ট ছাড়াই ১২ মাস পর্যন্তসহজ কিস্তিতে কেনার সুযোগ পাবেন।