Opu Hasnat

আজ ২৮ নভেম্বর রবিবার ২০২১,

সুনামগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত সুনামগঞ্জ

সুনামগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের শান্তিগঞ্জ উপজেলার মনবেগের পাশে ঢাকাাগমি একটি যাত্রীবাহি বাসের ধাক্কায়  মোটর সাইকেলের তিজন আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতরা হলেন হৃদয় হোসেন (২০)। তিনি জেলার ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের কৈতক গ্রামের গ্রামের কামাল উদ্দিনের ছেলে, লায়েক আহমদ(২১), তিনিও একই গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে এবং অপরজন হলেন জামিল মিয়া (২২)। তিনিও একই গ্রামের মো. শফিকুর রহমানের ছেলে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত পৌনে ১০টায় এই তিনজন বন্ধু মোটর সাইকেলযোগে নিজ বাড়ি কৈতক থেকে সুনামগঞ্জে আসার পথে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের বড়কাপনের পাশে মনবেগ এলাকায় আসামাত্র সুনামগঞ্জ থেকে  ঢাকাগামি একটি যাত্রীবাহি বাস তাদের ধাক্কা দিয়ে ঘটনাস্থল ত্যাগ করলেও এই তিনজন মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয়রা খবর পেয়ে রাস্তায় এসে তিনজন মোটর সাইকেল আরোহীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে জয়কলস হাইওয়ে পুলিশ ও শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরন করেছেন। তবে ঢাকাগামি বাসটি সনাক্তের চেষ্টা চলছে বলে জাান যায়।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর