Opu Hasnat

আজ ২৪ অক্টোবর রবিবার ২০২১,

মোরেলেগঞ্জে বাসায় হামলার আশঙ্কায় স্বতন্ত্র প্রার্থীর ফাঁকা গুলি বাগেরহাট

মোরেলেগঞ্জে বাসায় হামলার আশঙ্কায় স্বতন্ত্র প্রার্থীর ফাঁকা গুলি

বাগেরহাটের মোরলেগঞ্জে খাউলিয়া ইউনিয়নে আসছে ২ নভেম্বর নির্বাচনকে কেন্দ্র করে  মোরেলগঞ্জ  পৌর সদরের কৃষি ব্যাংক রোডে অবস্থিত  স্বতন্ত্র প্রার্থী এ আর খান ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই খানের বাসায় প্রতিপক্ষ নৌকা প্রতিকের সমর্থক দ্বারা  হামলার আশঙ্কায় এক রাউন্ড ফাঁকা গুলি  ছোড়েন।

অধ্যক্ষ হাই খান বলেন, আমার বাসার সামনে প্রতিপক্ষ প্রার্থী সাইদুর রহমানের ছেলে নুরুন্নবী  পরাগ সহ ২০/২৫  জন যুবক আমাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগালি, অশ্লীল ভাষা ব্যবহার করে এবং বাসার সামনে থাকা আমার সমর্থকদের মোটরসাইকেল জ্বালিয়ে দেবে বলে হুমকি প্রদর্শন করে। আমি তাদেরকে বাঁধা দিলে তারা আমার উপর আক্রমণের চেষ্টা করে। জীবন বাঁচাতে লাইসেন্সকৃত বন্দুক দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

এ বিষয়ে  নৌকা প্রতিকের  প্রার্থী সাইদুর রহমানের ছেলে  উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক নুরুন্নবী পরাগ  বলেন, ছাত্রলীগের স্থানীয়  কয়েকজন ছেলে  কৃষি ব্যাংক  রোডের একটি চায়ের দোকানে বসে নির্বাচনী আলোচনা করছিল হঠাৎ  আঃ হাই খান এসে বাকবিতন্ডা শুরু করে। পরে আমি জানতে পেরে সেখানে উপস্থিত  হয়ে তাকে চলে যেতে অনুরোধ করি। কিন্তু তিনি ঘরে ঢুকে বন্দুক এনে আমাদের ভয় দেখান এবং ফায়ার করেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী বলেন, অধ্যক্ষ আব্দুল হাই খান ফাঁকা গুলি ছুঁড়েছেন, গুলি করার মতো পরিস্থিতি হয়েছিল কিনা  তদন্ত করে জানা যাবে।

এ ব্যাপারে অধ্যক্ষ  আঃ হাই খান একটি সাধারণ ডায়েরির আবেদন করছেন বলেও তিনি জানান।

এদিকে এ ঘটনার পর খাউলিয়ায় দুই পক্ষের  সমর্থকের মধ্যে  উত্তেজনা বিরাজ করছে। বিপুল সংখ্যক  পুলিশ ওই এলাকায় টহলে থাকতে দেখা যায়।

 

এই বিভাগের অন্যান্য খবর