Opu Hasnat

আজ ২৪ অক্টোবর রবিবার ২০২১,

আমব্রেলা অ্যাওয়্যার্ড পেলো সৈয়দপুরের সেতুবন্ধন নীলফামারী

আমব্রেলা অ্যাওয়্যার্ড পেলো সৈয়দপুরের সেতুবন্ধন

নীলফামারী সৈয়দপুরে বন্যপ্রাণী জীব বৈচিত্র ও সামাজিক বনায়ন নিয়ে কাজ করার স্বীকৃতি স্বরুপ সেতুবন্ধন যুব উন্নয়ন সংস্থা আমব্রেলা পরিবেশ প্রেমী অ্যাওয়্যার্ড ২০২০ অর্জন করেছে। শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে সিলেটের জিন্দাবাজার বারুদখানা ফুড প্যালেসে আয়োজিত অনুষ্ঠানে সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেতুবন্ধন যুব উন্নয়ন সংস্থার সভাপতি মো. আলমগীর হোসেন ও সাংগঠনিক সম্পাদক নওশাদ আনসারীর হাতে পুরস্কার  স্বরুপ ওই ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর তাহমিনা ইসলাম, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) তোফায়েল আহমদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আ.ফ.ম জাকারিয়া, সহকারী প্রফেসর মো. শাহজাহান মিয়া, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য আব্দুল করিম কিম, বাংলাদেশ এনভায়রনমেন্টাল লয়ার্স এসোসিয়েশন এর বিভাগীয় সমন্বয়ক শাহ সাহেদা আক্তার প্রমুখ।

প্রতিযোগিতায় সারা দেশ থেকে প্রায় ৪০০ টি সংগঠন রেজিষ্ট্রেশন করে যার মধ্যে কাজের স্বীকৃতি স্বরুপ সৈয়দপুরে সেতুবন্ধন ৩য় স্থান অর্জন করে।