Opu Hasnat

আজ ১৯ অক্টোবর মঙ্গলবার ২০২১,

সৈয়দপুরে ট্রাক চাপায় তাবলীগের সাথী নিহত নীলফামারী

সৈয়দপুরে ট্রাক চাপায় তাবলীগের সাথী নিহত

নীলফামারীর সৈয়দপুরে ট্রাক চাপায় তাবলীগ জামায়াতের এক সাথী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সৈয়দপুর-পার্বতীপুর সড়কের চৌমুহনী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তির নাম আব্দুল ওয়াহাব (৩২)। তিনি নরসিংদী জেলার সোনাতলার মতিয়ার রহমানের ছেলে।জানা যায়, চৌমুহনী বাজার মসজিদে তাবলীগের চিল্লায় জামায়াতের সাথে এসেছিলেন। সকালে বাজারে এসে দাওয়াতি কাজ করে ফেরার সময় ট্রাকটি দ্রুত গতিতে এসে পিছন থেকে ধাক্কা দেয়।

এতে ৫ জন পথচারী দাওয়াতি সাথী ছিটকে পড়ে। তখন অবস্থা বেগতিক দেখে পালাতে গিয়ে নিহত ব্যক্তিকে চাপা দেয় ট্রাকটি। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। আহত অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এলাকাবাসী ছুটে এসে ট্রাকসহ চালককে আটক করেছে। চালকের নাম রুবেল (২২)। তিনি নওগাঁ জেলার মহাদেবপুরের বিরনগ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। পুলিশ খবর পেয়ে চালককে আটক ও ট্রাক জব্দ করে থানায় নিয়ে এসেছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, আটক চালকের বিরুদ্ধে মামলা হয়েছে। নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তশেষে নরসিংদীতে পরিবারের কাছে পাঠানোর ব্যাবস্থা করা হয়েছে।