Opu Hasnat

আজ ২৪ অক্টোবর রবিবার ২০২১,

সৈয়দপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা নীলফামারী

সৈয়দপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা যে কোন ষড়যন্ত্রকে নস্যাৎ করে লড়াই-সংগ্রামের মধ্য দিয়েই বিজয়ী হয়। ষড়যন্ত্র করে আওয়ামীলীগের অগ্রযাত্রাকে থামানো যাবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে চলমান উন্নয়ন ও সাফল্যের ধারা অব্যাহত রাখতে দলের নেতাকর্মীরা সর্বদা প্রস্তুত বলে সৈয়দপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় অভিমত ব্যক্ত করেন বক্তারা।

১৪ সেপ্টেম্বর রাতে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন। বক্তব্য রাখেন, নীলফামারী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ সিকেন্দার আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও খাতামধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের সভানেত্রী সানজিদা বেগম লাকী, পৌরসভার প্যানেল মেয়র-১ শাহিন হোসেন, প্যানেল মেয়র-২ আবুল কাশেম সরকার দুলু, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিন, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক যুবলীগ সভাপতি কাজী হায়দার আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ শাহজাদা সরকার, কামারপুকুর ইউনিয়ন সভাপতি আনোয়ার হোসেন সরকার, কাশিরাম ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিব, পৌর ছাত্রলীগের সভাপতি সিফাত সরকার, সাবেক সভাপতি নজির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা পলক প্রমুখ।

বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা আরও বলেন, স্থানীয় কতিপয় নেতৃবৃন্দের অসহযোগিতার কারণে তৃণমূল পর্যায়ের কর্মী-সমর্থকরা বিভ্রান্ত হচ্ছেন। সৈয়দপুরের আওয়ামীলীগকে গতিশীল করতে পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকল দ্বিধা-দ্বন্দ্ব ও ভুল বুঝাবুঝি থেকে বেরিয়ে এসে এক হয়ে কাজ করার আহবান জানান তারা।