Opu Hasnat

আজ ২৪ অক্টোবর রবিবার ২০২১,

স্যামসাংয়ের উচ্চ পারফরমেন্স যুক্ত আউটডোর টিভি ‘দ্য টেরেস’ তথ্য ও প্রযুক্তি

স্যামসাংয়ের উচ্চ পারফরমেন্স যুক্ত আউটডোর টিভি ‘দ্য টেরেস’

সাম্প্রতিক সময়ে, আমরা আমাদের বেশিরভাগ সময়ই বাড়িতেই কাটাচ্ছি। যারা এ সময় ঘরে বসে আউটডোর লাইফস্টাইলের সর্বাধিক সুবিধা পেতে চান, তাদের জন্য স্যামসাং ইলেকট্রনিক্স নিয়ে এসেছে আউটডোর টেলিভিশন ‘দ্য টেরেস’। এই টেলিভিশনটি টেরেস সাউন্ডবার সহ ঘরের বাইরে রাখা যায় এবং ব্যবহার করা যায়। পানি ও ধুলাবালি প্রতিরোধী হওয়া ছাড়াও, দেখার চমৎকার অভিজ্ঞতার জন্য দ্য টেরেস-এ রয়েছে অসাধারণ স্ক্রিন। বাড়িতে টেরেস টিভি আপনার লাইফস্টাইলকে যেভাবে সহজ ও উপভোগ্য করবে:                       

সাঁতারের সময় উপভোগ করুন আপনার প্রিয় অনুষ্ঠান  
গরমের দিনে শীতল থাকার অন্যতম উপায় হচ্ছে বাড়ির বাগানে নিজের বা সন্তানদের জন্য ছোট পুলের ব্যবস্থা করা। এ সময় আপনি যদি টিভি’তে অনুষ্ঠান উপভোগ করতে চান, তবে অন্যান্য টিভি’র ক্ষেত্রে পানি যাতে টিভি’র কোন ক্ষতি না করতে পারে, সেজন্য পুল থেকে টিভি বেশ দূরে স্থাপনের প্রয়োজন হয়।  

তবে, দ্য টেরেস’র ক্ষেত্রে আপনি পানির ঝাপটায় টেলিভিশনের ক্ষতির সম্ভাবনা নিয়ে সম্পূর্ণ চিন্তামুক্ত থাকতে পারবেন এবং টেলিভিশনটি সুবিধামতো স্থানে রাখতে পারবেন। পানি ও ধুলাবালি প্রতিরোধে এই আউটডোর টিভির রয়েছে আইপি৫৫ সার্টিফিকেশন। চরম বৈরি আবহাওয়াসহ যেকোনো ধরনের আবহাওয়া সহ্য করতে সক্ষম দ্য টেরেস। এটি অত্যন্ত টেকসই বলে, আপনি বিশ্রাম নেবার সময় আপনার প্রিয় টিভি অনুষ্ঠান স্ট্রিম করতে পারবেন বা আপনার সন্তানদের তাদের প্রিয় অ্যানিমেটেড শো দেখাতে পারবেন। যারা পুল ডে -কে আরও উপভোগ্য করে তুলতে আবহাওয়ার সাথে সামঞ্জস্যপূর্ণ সাউন্ডট্র্যাক চান, তারা টেরেস সাউন্ডবারের উন্নত অভিজ্ঞতা নিতে পারবেন। টেরেস সাউন্ডবার ২১০ ওয়াট সাউন্ড প্রদান করে। আপনার স্মার্টফোনের সাথে সাউন্ডবার কানেক্ট করে তাৎক্ষণিকভাবে শুনতে পারবেন আপনার পছন্দের গান।

সূর্যের আলোতেও দেখা যাবে ঝকঝকে ছবি
কয়েক ঘণ্টা রোদ উপভোগের পর হয়তো সময় হলো বাড়ির বাগানে বসে খাওয়াদাওয়া করার। আপনি হয়তো ভাবছেন খাবার যখন রান্না হচ্ছে তখন সূয্যের অত্যাধিক আলোতে দ্য টেরেস কীভাবে সবাইকে টিভিতে বিনোদন উপভোগের সুযোগ করে দিবে? দ্য টেরেস উজ্জ্বল ছবির সাথে সুতীক্ষ্ম গাঢ় রঙের কনট্রাস্ট সরাসরি সূর্যের আলোতেও সহজে মুভি উপভোগের সুযোগ করে দেয়।  

দ্য টেরেসে সর্বোচ্চ ৪,০০০ নিটের ওপর এবং গড়ে ২,০০০ নিট ব্রাইটনেসের সুবিধা রয়েছে; ফলে, ব্যবহারকারীরা দিনের মাঝামাঝি সময়েও স্বাচ্ছন্দ্যে ভিডিও কনটেন্ট উপভোগ করতে পারবেন। দ্য টেরেসে আরও রয়েছে অ্যান্টি-রিফ্লেকশন প্রযুক্তি এবং এআই পিকচার কোয়ালিটি অপটিমাইজেশন প্রযুক্তি। কোনো আলাদা ওটিটি ডিভাইস সংযুক্ত না করে দ্য টেরেসের টিজেন ওএস থেকে আপনি বিস্তৃত পরিসরের জনপ্রিয় টিভি শো এবং মুভি উপভোগ করতে পারবেন।

আউটডোর গেমে যুক্ত করুন নতুন মাত্রা
বাগানে ভুরিভোজের পর আবহাওয়া সুন্দর থাকতে থাকতে বাইরে একটু বিশ্রাম নেয়া এবং একটা-দুটা গেম খেলার মতো আনন্দের আর কিছু হতে পারে না। দ্য টেরেসের সাথে আবহাওয়া উপভোগ করার পাশাপাশি আপনার প্রিয় ডিজিটাল গেমও খেলতে পারবেন।

এক ট্যাপে হারিয়ে যান স্মৃতির ক্যানভাসে  
সারাদিন পর সময় হয় পরিবারের সকলের একসাথে পুরনো দিনের অমূল্য স্মৃতি ফিরে দেখার। দ্য টেরেস’র ট্যাপ ভিউ১ ফিচারের কল্যাণে স্মৃতিময় মুহূর্তগুলো ফিরে দেখতে মিডিয়া অন-স্ক্রিন শেয়ারের জন্য আপনাকে শুধু আপনার স্মার্টফোনটি টিভির পাশে আলতো করে ট্যাপ করতে হবে। দ্য টেরেসে আরও রয়েছে মাল্টি ভিউ২ ফিচার, যার ফলে আপনি টিভি স্ক্রিন স্পিøটের মাধ্যমে একসাথে একাধিক কনটেন্ট উপভোগ করতে পারবেন।

কিছুদিন আগেও আমরা মনে করতাম ব্যক্তিগত টিভি কেবল ঘরের ভেতরেই রাখা যায়। এখন, দ্য টেরেস ও দ্য টেরেস সাউন্ডবার আপনার ঘরের আউটডোর অভিজ্ঞতায় যুক্ত করতে পারে নতুন মাত্রা।  

 

এই বিভাগের অন্যান্য খবর