Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর রবিবার ২০২১,

ব্রেকিং নিউজ

বাগেরহাটে মালিকানাধীর বসতবাড়ির ভিতর দিয়ে রাস্তা নির্মানের চেষ্টা, ভাংচুর বাগেরহাট

বাগেরহাটে মালিকানাধীর বসতবাড়ির ভিতর দিয়ে রাস্তা নির্মানের চেষ্টা, ভাংচুর

বাগেরহাটের মোরেলগঞ্জ প্রভাবশালীদের বিরুদ্ধে একটি সরকারী রাস্তা জবরদখল ও পার্শ্ববর্তি এক ব্যক্তির বসতবাড়ির ভিতর দিয়ে রাস্তা নির্মানের চেষ্টার অভিযোগ উঠেছে। সম্প্রতি দলবদ্ধভাবে ওই বাড়িতে হামলা চালিয়ে তাদের সীমানা প্রাচীর, বাথরুম ও গোয়ালঘর ভেঙ্গে ফেলেছে। এঘটনায় ভুক্তভোগীরা মোরেলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভুক্তভোগীরা জানান, তাদের বসতবাড়ির কিছু দুর দিয়ে একটি সরকারী রাস্তা ছিল। যেটা মানচিত্রে দৃশ্যমান রয়েছে। কিন্তু প্রভাবশালীরা সেই রাস্তাটি দখল করে ফেলেছে। এখন তাদের বসতবাড়ির উপর দিয়ে রাস্তা নির্মানের চেষ্টা করছে। মোরেলগঞ্জ উপজেলার কিসমত জামুয়া গ্রামের রুহুল আমীন শেখের স্ত্রী আসমা আক্তারের বসতবাড়িতে স্থানীয় আ: খালেক শেখের নেতৃত্বে ২০/২২ জন লোক প্রবেশ করে, তার সীমানা প্রাচীর, বাথরুম ও গোয়ালঘর ভেঙ্গে ফেলে। এসময় প্রতিবাদ করলে তাদের উপর হামলা করে। 

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবালণ বাহার চৌধুরী জানান, ‘অভিযোগের পর আমি নিজে ঘটনাস্থলে গিয়েছি। এলাকার শান্তিশৃংখলা বজায় রাখার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের অন্যান্য খবর