Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

সুনামগঞ্জে শিক্ষার্থী তিশা’র সন্ধান দাবীতে সহপাঠি ও এলাকাবাসীর মানববন্ধন সুনামগঞ্জ

সুনামগঞ্জে শিক্ষার্থী তিশা’র সন্ধান দাবীতে সহপাঠি ও এলাকাবাসীর মানববন্ধন

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইসলামগঞ্জ বাজারস্থ ইয়াকুব উল্ল্যা পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী তিশা আচার্য্যর সন্ধানের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ইয়াকুব উল্ল্যা পাবলিক উচ্চ বিদ্যালয়, সহপাঠি ও এলাকাবাসী আয়োজনে স্কুলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

বাজার কমিটির সভাপতি হাজী মুক্তার আলীর সভাপতিত্বে ও ইয়াকুব উল্ল্যা পাবলিক উচ্চ বিদ্যালয়ের সাধারন সম্পাদক শওকত আলীর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, শিক্ষানুরাগী মো. মজর আলী, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত  প্রধান শিক্ষক গোল আহমদ, এলাকার মুরুব্বী  আপ্তা মিয়া, সিনিয়র শিক্ষক লাল মিয়া, শিক্ষিকা খালেদা আক্তার, পীজুষ কান্তি দাস, মুরুব্বী আলী জহুর, নুরুল ইসলাম, সহপাঠি নিপা চন্দ তৃশা প্রমুখ।
 
নেতৃবৃন্দরা বলেন, গত ২৮ আগষ্ট তিশা আচার্য্য প্রতিদিনের মতো স্কুলে এসে আর বাড়ি না যাওয়ার কারণে শিক্ষার্থীর পিতা গত ২৯ আগষ্ট সুনামগঞ্জ সদর থানায় একটি সাধারন ডায়েরীর করার পর তার সন্ধান মেলেনি। নিখোঁজ এই শিক্ষার্থীকে দ্রুত সময়ের মধ্যে উদ্ধার করে তার পিতামাতার কাছে ফিরিয়ে দিতে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ সুপারের নিকট দাবী জানান।