Opu Hasnat

আজ ১৯ অক্টোবর মঙ্গলবার ২০২১,

রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠিত রাজবাড়ী

রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠিত

রাজবাড়ী জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের সংগঠন রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটিতে সাংবাদিক লিটন চক্রবতী সভাপতি ও এজাজ আহম্মেদ সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।

কমিটি গঠন উপলক্ষে শনিবার সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষণ কক্ষে দ্বি-বার্ষিক সম্মেলন ও সাধারণ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জ্যেষ্ঠ সাংবাদিক (এটিএনবাংলা/এটিএননিউজ টেলিভিশন) লিটন চক্রবর্তী। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক (প্রথমআলো) এজাজ আহম্মেদ। সভায় সর্ব সম্মতিক্রমে কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলো সহসভাপতি (দৈনিক সংবাদ) সনজিত কুমার দাস, আসজাদ হোসেন আজু শিকদার (সমকাল), মেহেদী হাসান (একাত্তর টেলিভিশন, বণিক বার্তা ও ডেইলি সান), যুগ্ম সাধারণ সম্পাদক (যুগান্তর) শামীম শেখ, (নয়া দিগন্ত) সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক সমুন বিশ্বাস (চ্যানেল ২৪/ দেশ রুপান্তর) ও কাজী আনোয়ারুল ইসলাম টুটুল (আমারসংবাদ), অর্থ সম্পাদক মোকসেদুর রহমান মমিন, সাংস্কৃতিক সম্পাদক (মাছরাঙা টেলিভিশন) ইমরান হোসেন মনিম, দপ্তর সম্পাদক (যমুনা টেলিভিশন/জাগো নিউজ ২৪.কম) রুবেলুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক (বাংলাদেশের খবর) কুদ্দুস উল আলম, সমাজ কল্যাণ সম্পাদক (দৈনিক ভোরের কাগজ) শহিদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য শামীমা আক্তার মুনমুন (সিটিজেন টাইমস) মাসুদ রেজা শিশির (যায়যায় দিন), ফজলুল হক, আবদুল্লাহ আল মামুন আরজু (ঢাকা প্রতিদিন), আতিয়ার রহমান (গণকন্ঠ), শহিদুল ইসলাম মিলন (ভোরের কাগজ) ও আলিমুজ্জামান মিলন।