Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে দেশী ও বিদেশী আগ্নেয়াস্ত্র, গুলি ও কার্তুজসহ গ্রেপ্তার ২ রাজবাড়ী

রাজবাড়ীতে দেশী ও বিদেশী আগ্নেয়াস্ত্র, গুলি ও কার্তুজসহ গ্রেপ্তার ২

রাজবাড়ীতে পৃথক অভিযানে দেশী ও বিদেশী আগ্নেয়াস্ত্র, গুলি ও কার্তুজসহ ২ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলো, কুষ্টিয়া জেলার মিলপাড়া এলাকার মোঃ তোফাজ্জেল শেখের ছেলে মোঃ ফজলু শেখ ও রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ক্যানেল ঘাট এলাকার মৃত জনাব আলী শেখের ছেলে মোঃ জাহাঙ্গীর শেখ। শুক্রবার (৩০ জুলাই) দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পাবনা, রাজবাড়ী, সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলার সন্ত্রাসীরা পদ্মার পরাঞ্চলে চাদাবাজি, লুটতরাজ করার জন্য সংঘবদ্ধ হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর অতিরিক্তি পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিনসহ জেলা গোয়েন্দা শাখার সদস্যদের আরো তৎপর হয়ে ওই সন্ত্রাসীদের আইনের আওতার নিয়ে আসার নির্দেশা প্রদান করি। তারই অংশ হিসেবে অভিযান চালিয়ে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের মহনপুর মোড় এলাকা থেকে কুষ্টিয়া জেলার মিলপাড়া এলাকার মোঃ তোফাজ্জেল শেখের ছেলে মোঃ ফজলু শেখকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, ১ টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, কুষ্টিয়া সন্ত্রাসী ফজলু শেখের দেওয়া তথ্যমতে, রাজবাড়ী জেলার দৌলতদিয়া ক্যানেল ঘাট এলাকা থেকে অপর সন্ত্রাশী জাহাঙ্গীরকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১ টি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, ১ রাউন্ড শর্টগানের গুলি উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট ও কালুখালী থানায় পৃথক দুটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।