Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ মানিকগঞ্জ

মানিকগঞ্জে পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সঙ্গে সিংগাইর উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর ২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে স্থানীয় সাংবাদিকরা স্বাস্থ্যবিধি মেনে পুলিশ সুপারের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন। এ সময়  পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান সাংবাদিকদের পেশাগত কাজে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, কেউ যাতে সাংবাদিকদের অযথা হয়রানি ও নির্যাতন করতে না পারে জেলা পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। সেই সাথে নিবন্ধনবিহীন ভুঁইফোড় অনলাইন নিউজ পোর্টাল ও ফেসবুক পেইজ খুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে যাতে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে বিভ্রান্তি ছড়াতে না পারে সে ব্যাপারেও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

পুলিশ সুপার আরো বলেন, দলমত নির্বিশেষে যে কোন ব্যক্তি পুলিশি সেবা পাওয়ার অধিকার রাখেন। কোনো ব্যক্তি বিশেষ নয়, অপরাধ দেখেই আইনগত সেবা দিবেন পুলিশ। মাদক নিয়ন্ত্রণ ও চলমান মহামারি করোনা ভাইরাস রোধকল্পে লকডাউন বাস্তবায়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মুহাম্মদ রায়হান, সিংগাইর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি মোঃ সোহরাব হোসেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ মিজানুর রহমান বাদল, দৈনিক মানব জমিন প্রতিনিধি মোঃ আতাউর রহমান, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মোঃ রকিবুল হাসান বিশ্বাস, দৈনিক বর্তমান প্রতিনিধি মোহাম্মদ আলী, মাইটিভি প্রতিনিধি মোঃ বাদল হোসাইন, সাপ্তাহিক সময়ের সাথের সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, বাংলা টিভি প্রতিনিধি রেজাউল হক, অনলাইন নিউজ পোর্টাল সময়বাংলা ডটকমের সম্পাদক আবু সায়েম,  আজকালের খবর প্রতিনিধি আব্দুল্লাহ আল-মামুন ও দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি আল-আমীন উপস্থিত ছিলেন।