Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

মাগুরায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন মাগুরা

মাগুরায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা গ্রামে ইমেইল একাউন্ট হ্যাক করে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে বিবাদের জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে গোলাম রসূল (১৫) নামে এক স্কুল ছাত্র  হত্যার ঘটনা গতরাতে ঘটেছে। নিহত গোলাম রসূল আলহাজ্ব কাজী আবদুল ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন  জানান, মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা গ্রামের উত্তর পাড়ার বাসিন্দা রওনক কাজীর ছেলে নিহত গোলাম রসূল এর বন্ধু একই গ্রামের দক্ষিণ পাড়ার শহিদুল ইসলামের ছেলে সজিবের ইমেইল একাউন্ট হ্যাকিংয়ের মাধ্যমে ব্যবহার করে মোবাইলে ফ্রি ফায়ার গেইম খেলতো। এই ঘটনা জানাজানির পর মঙ্গলবার রাত ৮টার দিকে এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সজিব তার কাছে থাকা ছুরি দিয়ে বন্ধু গোলাম রসূলের বুকে আঘাত করে গুরুতর জখম করে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন আরো জানান, সদরের বেরইল পলিতা গ্রামে ইমেইল একাউন্ট হ্যাক করে গেইম খেলাকে কেন্দ্র করে দুই বন্ধুর বিবাদের জের ধরে ছুরিকাঘাতে রসুল নামে এক কিশোর নিহত হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য  মাগুরা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যা পরবর্তী সহিংসতা এড়াতে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে। খবর লেখা পর্যন্ত কেহ গ্রেফতার হয়নি। পুলিশের তদন্ত চলছে।