Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শনিবার ২০২১,

ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর তনয় জয়ের জন্মদিনে সুনামগঞ্জ যুবলীগের দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ সুনামগঞ্জ

প্রধানমন্ত্রীর তনয় জয়ের জন্মদিনে সুনামগঞ্জ যুবলীগের দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ

ডিজিটাল বাংলাদেশের রুপকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে দোয়া মাহফিল ও বিভিন্ন জাতের ৫ শতাধিক বৃক্ষরোপণ কর্মসূচী পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের নির্দেশে শহরের চেম্বার অব কমার্স ভবণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদের সভাপতিত্বে দোয়া পরিচালনা করেন মাওলানা আতাউর রহমান লস্কর।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিিিনয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, এড. মিজানুর রহমান, সদর যুবলীগের সভাপতি এহমান আহমদ উজ্জল, সহ-সভাপতি মো. ফয়সল আহমদ, কাউসার তালুকদার, সাংগঠনিক সম্পাদক মো. জেবুল মিয়া, সৈয়দ ইমন, হাবিকুর রহমান, সুব্রত তালুকদার জুয়েল, মাজেদ মিয়া, জহিরুল মিয়া, আব্দুর রাজ্জাক, এমান আহমেদ, মাজেদ হোসেন ও ছাত্রলীগ নেতা অমিয় মৈত্র প্রমুখ।
 
পরে শহরের নবীনগরের বেরীবাঁধে ৫ শতাধিক বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।

সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ বলেছেন, তথ্য প্রযুক্তি আর গ্লোবাল নেটওয়ার্কের যুগে বাংলাদেশকে অর্ন্তভূক্ত করার পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য উত্তরসূরী আগামীর সুন্দর বাংলাদেশের স্বপ্নঁদ্রষ্টা সজীব ওয়াজেদ জয়ের কারণেরই সম্ভব হয়েছে। বিশ্বে বাংলাদেশ আজ সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ভূমিকা দেশের আপামর জনগন মনে রাখবে। পরিশেষে সজীবের জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদের দীর্ঘায়ূ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।