Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জ জজকোর্টের এপিপি এড. দেবাংশু শেখর দাসের পিতার পরলোক গমন সুনামগঞ্জ

সুনামগঞ্জ জজকোর্টের এপিপি এড. দেবাংশু শেখর দাসের পিতার পরলোক গমন

সুনামগঞ্জ জজকোর্টের সহকারী পাবলিক প্রসিকিউটর এড. দেবাংশু শেখর দাস এর পিতা বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের কাকু ও সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সৈকত দাসের জেঠু সুভাষ চন্দ্র দাস আর নেই। তিনি রোববার সকাল ১১টা ২০মিনিটের সময় নানান জটিল রোগসহ বাধ্যর্কজনিত কারণে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল (৭৬) বছর। তিনি ৫ ছেলে এক মেয়ে নাতী নাতনি, আত্মীয়স্বজনসহ অনেক গুনগ্রাহী রেখে যান।

তিনি ১৩৪৯ বাংলায় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঐহিত্যবাহি পরিবার টাইলা বড়বাড়িতে জন্মগ্রহন করেন। গত ১৯ জুলাই অসুস্থতার কারণে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। তিনি সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। আজ দুপুরে নিজ গ্রাম টাইলা শশ্মানঘাটে স্বর্গীয় সুভাষ চন্দ্র দাসের সৎকার অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

সভায় চন্দ্র দাসের মৃত্যুতে শোক জানিয়েছেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, পৌরসভার মেয়র নাদের বখত, সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, মেয়ের জামাতা ও শিক্ষক নেতা প্রণব দাস মিঠু, চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যান ফ্রন্টের প্রতিষ্ঠাতা সভাপতি অশোক তালুকদার ও যুবলীগ নেতা সিতেন্দ্র কুমার দাসসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরাও শোক প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দরা স্বর্গীয় সুভাষ চন্দ্র দাসের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

এই বিভাগের অন্যান্য খবর