Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২২ জুলাই ২০২১, আপানার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২২ জুলাই ২০২১, আপানার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ব্যবসায় সহকর্মীর দ্বারা ক্ষতির আশঙ্কা। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা এখন বন্ধ রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগতে পারে। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। অযথা তর্কে যাবেন না সমস্যা আসতে পারে।

বৃষ : আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ করতে হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ হতে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে।

মিথুন : আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি নিয়ে একটু চিন্তা থাকবে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে দুপুরের পরে করুন। বন্ধুদের কথা মেনে চললে বিপদে পড়তে পারেন।

কর্কট : আজ ব্যবসায় ফল নিয়ে কোনও রকম চিন্তা থাকবে। অতিরিক্ত পরিশ্রমে মানসিক চাপ বৃদ্ধি পাবে। সন্তানদের চাকরির খবর পেয়ে আনন্দ। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কারও জন্য ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।

সিংহ : আজ ব্যবসার জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে বিবাদ বাধতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি সুনাম অর্জন করবেন। আজ কোনও ভাবে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে কোনও সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে।

কন্যা : কোনও কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

তুলা : নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বাড়বে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। নিজের ভুলে নানা দিক থেকে অপযশ আসতে পরে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে।

বৃশ্চিক : ভ্রমণে সমস্যা আসতে পারে। ভাই-বোনদের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা থাকবে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসার সম্ভাবনা। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উত্ফুল্লতায় কাটবে। বাড়ির লোক আপনাকে বুঝবে না আজ।

ধনু : গুরুজনদের সদুপদেশে কর্মে উন্নতি। সন্ধ্যায় কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ হবে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। খুব ভাল চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ কাজের জন্য অতিরিক্ত খরচ হবে। পায়ের নীচে আঘাত থেকে সাবধান।

মকর : নিজের ভুল সংশোধন করায় ব্যবসায় উন্নতি। গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে বেড়াতে না যাওয়াই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। চিকিৎসার কাজে সারা দিন অস্থির থাকতে হবে। সন্তানের বায়না পূরণ করতে হবে। আজ কোনও ভাল খবর পেতে পারেন।

কুম্ভ : প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভাল কাজ করেও হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, তবে খুব চিন্তা করে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা থাকবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধিবলে জয় পাবেন। বাবার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের সমস্যা বাড়তে পারে।

মীন : প্রেমে কষ্ট বাড়তে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। সন্তানদের কাজে সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করবার আগে ভাল করে খোঁজখবর নিন। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বাড়বে। আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন। কোমরে সমস্যা বাড়তে পারে।