Opu Hasnat

আজ ৩০ জুলাই শুক্রবার ২০২১,

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক চপলের উদ্যোগে শাড়ি ও লুঙ্গী বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক চপলের উদ্যোগে শাড়ি ও লুঙ্গী বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে, যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনা এবং সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের উদ্যোগে ঈদুল আযহা উপলক্ষে একহাজার অসহায় ও দরিদ্র নারীপূরুষের মাঝে শাড়ি ও লুঙ্গী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে শহরের পুরাতন কোর্টের কেন্দ্রীয় ঈদগাহের সামনে অসহায়দের মাঝে শাড়ি ও লুঙ্গী তুলে দেন পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু ও সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,সদর যুবলীগের সহ সভাপতি কাউসার আহমদ ও সাংগঠনিক সম্পাদক মো. জেবুল মিয়া প্রমুখ।

পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু বলেছেন, দেশে এই করোনাকালীন দূযোর্গের সময়ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে, যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের নির্দেশে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের উদ্যোগে সদর উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভায় মোট একহাজার অসহায় ও হতদরিদ্র নারীপূরুষের মাঝে শাড়ি ও লুঙ্গী বিতরণ করা হয়েছে।

তিনি বলেন এই করোনার মাঝে সরকারের তরফ থেকে খাদ্য সহায়তা যেমন অব্যাহত রয়েছে আমরা যুবলীগের নেতৃবৃন্দরা ও অসহায় মানুষদের বিভিন্নভাবে সহায়তা করা হচ্ছে বলে ও তিনি জানান। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল সড়ক র্দূঘটনায় আহত হয়ে ঢাকায় অবস্থান করায় তার পক্ষ থেকে তিনি সবাইকে মাস্ক ব্যবহার করে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের জামায়াতসহ সকল ধর্মীয় অনুষ্ঠান পালনের জন্য উপজেলাবাসীর প্রতি আহবান জানান।