Opu Hasnat

আজ ২৬ এপ্রিল শুক্রবার ২০২৪,

মোরেলগঞ্জে ৪ বছরের মেয়েকে ধর্ষণ চেষ্টায় মামলা বাগেরহাট

মোরেলগঞ্জে ৪ বছরের মেয়েকে ধর্ষণ চেষ্টায় মামলা

বাগেরহাটের মোরেলগঞ্জে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে মোরেলগঞ্জ থানায় ভিকটিমের বাবা বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

বৃহস্পতিবার সকালে মোরেলগঞ্জ উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নের ভাসান্দল গ্রামে এ ঘটনা ঘটে। পরে শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে।

অভিযুক্ত জসিম খান (২২) পার্শ্ববর্তী গুয়াতলা গ্রামের সুন্দর খানের ভ্যান চালক ও মাদক আসক্ত ছেলে।

ভুক্তোভোগীর বাবা বলেন, বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৮ টায় মেয়েকে নিয়ে তার নানা বাড়ি যাবার কথা। পলিটিক্স মোড়ে আমি আমার বাড়ি সংলগ্ন নির্মাণাধীন মার্কেটে জরুরি কাজ করতেছিলাম । ওই সময় মেয়ে এসে তার নানা বাড়ি যাওয়ার কথা মনে করিয়ে দেয়। আমি একটু পরে যাব বললে  সে অভিমান করে একটু দূরে নির্মানাধীন মার্কেটের সামনের বৈঠক খানায় বসে থাকে। আমি কাজে ব্যস্ত থাকায় কিছুক্ষণ পরে তাকিয়ে মেয়েকে দেখতে না পেয়ে আমার স্ত্রীকে ডেকে বলি। আমার স্ত্রী খোঁজা-খুঁজির এক পর্যায়ে দেখতে পায় উক্ত মার্কেটের দক্ষিণ পাশের একটি কক্ষে নিয়ে তার পরনের হাফ প্যান্ট খুলে মুখ চেপে ধরে তাকে ধর্ষণে উদ্যত লম্পট জসিম। আমার স্ত্রী তাকে হাতে-নাতে ধরে ফেলে ডাক চিৎকার শুরু করলে আমিসহ আশ-পাশের লোকজন ছুটে যাই। ততক্ষণে লম্পট জসিম আমার স্ত্রীকে ধাক্কা মেরে ফেলে দৌঁড়ে পালিয়ে যায়।

এদিকে এমন ভয়ঙ্কর ঘটনার সম্মুখীন ভিকটিম শিশুকন্যা ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে এবং তার মুখের ঠোঁঠ ফেটে রক্ত ঝরে।
 
ভুক্তোভোগীর মা জানান, আর একুট দেরি হলে সর্বনাশ হয়ে যেত। লম্পট জসিম খান একজন মাদকাসক্ত ভ্যান চালক এবং পার্শ্ববর্তী গুয়াতলা গ্রামের সুন্দর খানের ছেলে।

মোরেলগঞ্জ থানার অফিসার ইন চার্জ মোঃ মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলা নম্বর ১৬ তারিখ ১৫. ৭. ২০২১। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।