Opu Hasnat

আজ ২৭ অক্টোবর বুধবার ২০২১,

‘থট-লিডারশিপ’ সিরিজ ‘প্রেরণার কথা’র নতুন সিজন শুরু লাইফ স্টাইল

‘থট-লিডারশিপ’ সিরিজ ‘প্রেরণার কথা’র নতুন সিজন শুরু

দেশের তরুণ প্রজন্মকে দেশগঠনের জন্য অনুপ্রেরণা দেয়ার উদ্দেশ্যে প্রেরণা ফাউন্ডেশনের 'থট লিডারশিপ' ব্রডকাস্ট সিরিজ 'প্রেরণার কথা'র দ্বিতীয় সিজনের আয়োজন শীঘ্রই শুরু হতে যাচ্ছে। নতুন এ সিজনের প্রথম পর্ব প্রচারিত হবে ১৭ জুলাই, ২০২১ তারিখে। নতুন সিজনের পর্বগুলোতে দেশ গঠনে যাদের ভূমিকা অতুলনীয়, তাদের প্রেরণার গল্পগুলো তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করার লক্ষ্যে তুলে ধরা হবে।

এই সিরিজের প্রথম সিজনে শিল্পখাতে অগ্রগণ্য ব্যক্তিদের অনুপ্রেরণা ও সফলতার গল্প তরুণ প্রজন্মের কাছে তুলে ধরা হয়েছে। প্রথম সিজনটি যুবসমাজ, উদ্যোক্তা ও বিশেষজ্ঞদের দ্বারাও প্রশংসিত হয়েছে। এ সিরিজের প্রথম সিজনে সৈয়দ মঞ্জুর এলাহী, ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, এম আনিস উদ দৌলা এবং গোলাম মইন উদ্দীনের মতো অতিথিরা ক্যারিয়ার বিকাশ ও গঠন, শিল্পখাত সংশ্লিষ্ট ভাবনা এবং অন্যান্য অনেক বিষয় নিয়ে তাঁদের চিন্তা ও মতামত তুলে ধরেন। প্রথম সিজনে দেশবরেণ্য পথ প্রদর্শকদের সাহসিকতা, সংগ্রাম এবং দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তাঁরা কীভাবে নিজের কাজের ক্ষেত্রে অবদান রেখেছেন সে গল্পগুলো তুলে ধরা হয়।

দ্বিতীয় সিজনের অতিথিদের তালিকায় রয়েছেন ড. শিরীন শারমিন চৌধুরী, আসাদুজ্জামান নূর, ড. খন্দকার সিদ্দিক-ই-রাব্বানী এবং রানী হামিদ। তাঁদের বৈচিত্র্যময় ক্যারিয়ার, দেশের জন্য অবদান, সফলতা ও অর্জন নিয়ে সাজানো সিরিজটি তরুণ প্রজন্মসহ সকল দর্শককেই অনুপ্রাণিত করবে।

এ বিষয়ে প্রেরণা ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ারুল আমিন বলেন, “স্বাধীনতার ৫০ বছরে জাতির উন্নয়নের পথে রয়েছে কিছু মানুষের অসামান্য অবদান। প্রেরণার কথা’র মূল লক্ষ্য হচ্ছে দেশের বরেণ্য সেসব পথপ্রদর্শকদের প্রেরণা, সাফল্য ও সংগ্রামের গল্প তুলে ধরা। আমাদের অতিথি, শুভাকাঙ্ক্ষী এবং দর্শকদের সদয় মতামত এবং প্রশংসার জন্য আমরা তাদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ। আমরা মনে করি, ‘প্রেরণার কথা’র দ্বিতীয় সিজন আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সমনভাবে আলোকিত করবে।”

এই থট-লিডারশিপ সম্প্রচারে প্রেরণা ফাউন্ডেশনের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে রয়েছে এমজিএম কনসাল্টিং। ‘প্রেরণার কথা’ সিজন ২ এর পর্বগুলো দেখার জন্য, ভিজিট করুন ––https://www.youtube.com/channel/UCP8T-BKknAY6zPycuqJftbg