Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

মৌসুমী ফল বিতরণ দিয়ে রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট’র রোটারী বর্ষ ২০২১-২২ এর যাত্রা শুরু রাজধানী

মৌসুমী ফল বিতরণ দিয়ে রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট’র রোটারী বর্ষ ২০২১-২২ এর যাত্রা শুরু

"Serve to change lives"এই স্লোগানকে সাথে নিয়ে রোটারী ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট রোটারি বর্ষ ২০২১-২২ এর যাত্রা শুরু করলো কদমতলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে মৌসুমী ফল বিতরণ এর মাধ্যমে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ইস্ট এর সভাপতি রোটারিয়ান ইয়াহিয়া সোহেল এবং কদমতলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষাকমন্ডলী।

রোটারি বর্ষ ২০২১-২২ এ সভাপতি হিসেবে রোটারিয়ান ইয়াহিয়া সোহেল, সেক্রেটারি হিসেবে রোটারিয়ান মোঃ মনিরুল হক সহ ১৭ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়। 

উল্লেখ্য, রোটারী ইন্টারন্যাশনাল একটি আন্তর্জাতিক সেবা সংস্থা। ১৯০৫ খ্রিষ্টাব্দ থেকে সারা বিশ্বে কাজ করে যাচ্ছে রোটারী ইন্টারন্যাশনাল। পোলিও মুক্ত বিশ্ব গড়তে রোটারী ইন্টারন্যাশনাল এর অবদান অনস্বীকার্য।

রোটারিয়ান পিডিজি মাগফুর উদ্দিন আহমেদ এর হাত ধরে রোটারী ক্লাব অফ ঢাকা নর্থ ইস্ট ১৯৮৭ সালে তাদের যাত্রা শুরু করে আজ পর্যন্ত বিভিন্ন ধরনের সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

উল্লেখযোগ্য কার্যক্রমগুলো হল অন্ধ ও প্রতিবন্ধীদের শিক্ষা কার্যক্রমে সহায়তা, গরিব ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের শিক্ষা সহায়তা, শিক্ষা উপকরণ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি, আরসিসি কাশিনাথপুর এর মাধ্যমে সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত, স্বাস্থ্যকর টয়লেট বিতরণ, করোনা মোকাবেলায় মাস্ক বিতরণ, দরিদ্র ও বিধবাদের আর্থিকভাবে স্বাবলম্বী করার লক্ষ্যে বিনামূল্যে সেলাই মেশিন হস্তান্তর ইত্যাদি।

এই বিভাগের অন্যান্য খবর