Opu Hasnat

আজ ৩০ জুলাই শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

কুমিল্লায় ১২ হত্যাসহ ৩০ মামলার আসামি আটক কুমিল্লা

কুমিল্লায় ১২ হত্যাসহ ৩০ মামলার আসামি আটক

কুমিল্লায় ১২ হত্যাসহ ৩০ মামলার আসামি রেজাউল করিমকে (৩৪) আটক করা হয়েছে। শুক্রবার গভীর রাতে কুমিল্লা সদর গোলাবাড়ী কেরানী নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিজিবি ব্যাটালিয়ন-১০।

রেজাউল কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বল্লভপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তার ব্যাগ তল্লাশি করে একটি রিভলভার  ম্যাগজিনসহ চারটি গুলি, ১৬ পিস ইয়াবা, এক প্যাকেট নতুন ধরনের ভারতীয় কৌটা মাদক, তিনটি ভারতীয় পরিচয়পত্র, ভারতীয় ইউসিবি ব্যাংকের ডেবিট কার্ড দুটি, ভারতীয় বিভিন্ন প্রকার কার্ড সাতটি, বাংলাদেশি নগদ ৭৮৫ টাকা এবং কাতারের ১০ দিরহাম উদ্ধার করা হয়।

শনিবার বিকেল ৪টায় বিজিবির অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রেজাউর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রাত ১টায় বিজিবির টহল দল ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের সময় তাকে দেখতে পায় এবং চ্যালেঞ্জ করে। এ সময় সে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল ধাওয়া করে এবং একটি ব্যাগসহ রেজাউলকে আটক করে।

তিনি আরও বলেন, শীর্ষ সন্ত্রাসী রেজাউল ভারতে অবৈধভাবে অবস্থান করে বাংলাদেশে হত্যা, চাঁদাবাজি এবং ধর্ষণের মতো নানা অপকর্মে লিপ্ত রয়েছেন। তার বিরুদ্ধে থানায় প্রায় ১২টি হত্যা মামলাসহ ৩০টি মামলা চলমান রয়েছে।