Opu Hasnat

আজ ৩০ জুলাই শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

২য় ধাপে সুনামগঞ্জে এসে পৌঁছাল ৬ হাজার করোনার ভ্যাকসিন সুনামগঞ্জ

২য় ধাপে সুনামগঞ্জে এসে পৌঁছাল ৬ হাজার করোনার ভ্যাকসিন

২য় ধাপে সুনামগঞ্জে এসে পৌঁছাল ৬ হাজার ডোজ করোনাভাইরাসের ভ্যাকসিন। 

শুক্রবার (১৮ জুন) সকাল ১০ টায় কঠোর পুলিশি নিরাপত্তায় ফ্রিজার ভ্যানে দশটি কার্টুনে ৬ হাজার ভ্যাকসিন সুনামগঞ্জের ইপিআই ভবনে পৌঁছে দিয়েছে চায়নার উৎপাদিত সিনো ফার্মা ভ্যাকসিন। পরে সুনামগঞ্জ ইপিআই ভবনের প্রাঙ্গনে ভ্যাকসিন কো অডিনেটর এসিস্ট্যান্ট অফিসার মো.সবুজ সরদারের কাছ থেকে করোনা ভাইরাসের  ৬ হাজার ভ্যাকসিন আনুষ্ঠানিক ভাবে গ্রহণ করেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন। 

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার জয়নাল আবেদীন সহ জেলা স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ভ্যাকসিন হস্তান্তর করার পর সেগুলো দ্রুত সুনামগঞ্জ শহরে জেলা ইপিআই ভবনের একটি বিশেষায়িত ফ্রিজার কক্ষে সংরক্ষণ করা হয়। এবং সেখানে পুলিশের একটি টিমও মোতায়েন করা হয়। 

সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন বলেন, আজকে সকালে ৬ হাজার করোনার ভ্যাকসিন সুনামগঞ্জে এসে পৌঁছেছে। আমরা সরকারি যে নীতি মালা আছে সেই অনুযায়ী আগামীকাল শনিবার থেকে ২য় ধাপে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে করোনা ভ্যাকসিন দেওয়া হবে। 

তিনি আরো বলেন, যে ৬ হাজার ভ্যাকসিন সুনামগঞ্জে এসে পৌছেছে সেগুলো শুধু সদরে দেওয়া হবে পরবর্তীতে যদি বেশি করে ভ্যাকসিন আসে তাহলে প্রত্যেক উপজেলায় উপজেলায় দেওয়া হবে।